HomeBangla Newsস্ত্রী সাথে থাকার পরে যে কাজ গুলো অবশ্যই করতে হবে আপনার জানা উচিত ..ভিডিওসহ

সুখবর আর নয় টাকা দিয়ে বিনামূল্যে ফেসবুক

স্ত্রী সাথে থাকার পরে যে কাজ গুলো অবশ্যই করতে হবে আপনার জানা উচিত ..ভিডিওসহ

ffffff

মাসিক প্রতিটি নারীর জীবনে স্বভাবিক ব্যাপার।পিরিয়ড বা মাসিকের সাথে সন্তান ধারণের বিষয়টি ওতপ্রোতোভাবে জড়িত।অার একথাও সত্য যে, মাসিক দাম্পত্য জীবনে ও উল্লেখযোগ্য প্রভাব ফেলে।প্রত্যেক নারী তাদের স্বাস্থ্য সম্পর্কে সম্পূর্ণরূপে অভিঞ্জ এবং সচেতন নন।এমন অনেক নারী আছে যারা পিরিয়ড ( periods ) বা মাসিক চলাকলীন সময়ে স্বষথ্য এবং দাম্পত্যে উভয় ক্ষেত্রে ভুল সিদ্ধান্তে উপনীত হয়।মাসিক চলাকালীন সময়ে নান প্রকারের কুসংস্কার,জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি,খিটখিটে মেজাজ ইত্যাদি বিষয়ে নানন রকম প্রশ্নের উত্তর দিতে আমাদ আজকের এই অর্টিকেল।

১। অধিকাংশ ক্ষেত্রে পিরিয়ডের সময় নারীদের জরায়ুতে প্রচুর পরিমাণে ব্যাথা হয়। পিরিয়ডের সময় অল্প ব্যথা হবেই, কিন্তু ব্যথা যদি বেশী হয় কিংবা অল্প ব্যথাতেই নারী যদি অস্বস্তি বোধ করেন, তাহলে যৌন মিলন বাদ দেয়াই উত্তম।যাতে করে স্বস্থ্য ভালো তাকবে এবং নানান রকম ঝুঁকির হাত থেকে রেহাই পাবেন।

২। পিরিয়ড চলাকালীণ সময় sex বা যৌন মিলন কার যাবে না এমন কোন বাধ্যবোধকতা নেই।যৌন মিলন স্বামী-স্ত্রীর ইচ্চা হলে করতে পারেন।

৩। পিরিয়ডের চলাকলীন সময়ে অকারণে বিষণ্ণতায় ভোগা ,ঘন ঘন মুড সুইং, মেজাজ খিটখিটে হয়ে যাওয়া ইত্যাদি হতেই পারে। তাই স্বমীরা এই সময়ে একটু স্ত্রীদের প্রতি সদয় হোন,নিজেরা একটু সেক্রিফাইস করে চলুন।

ভিডিও link: প্লিজ ১৮ এর নিচে কেউ (ভিডিওটি) দেখবেন না ভিডিও দেখতে ক্লিক করুন

যে কোন নাটক, মুভি,ভিডিও Free ডাউনলোড খুব সহজেই

About Author (494) 1103 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...