BDLove99.Com
HomeSport Newsস্টোকসকে আউট করার পর সাকিবের স্যালুট মিস করবেন না ভিডিওটি দেখতে !!

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

স্টোকসকে আউট করার পর সাকিবের স্যালুট মিস করবেন না ভিডিওটি দেখতে !!

1304

বোল্ড আউট হওয়ার পর ক্রিজ ছাড়ছেন বেন স্টোকস। তখনই সামরিক কায়দায় তাকে স্যালুট করছেন সাকিব আল হাসান। মিরপুরে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে স্টোকসকে (২৫) ফিরিয়েই এমন ব্যঙ্গ উদযাপন করেন সাকিব।

কয়েকটি কারণেই টাইগারদের চক্ষুশূল ছিলেন স্টোকস! ওয়ানডে সিরিজে তামিমের সঙ্গে দ্বন্দ্বে জড়ানো, প্রস্তুতি ম্যাচের সেঞ্চুরিয়ান আব্দুল মজিদের সঙ্গে হাত না মেলানো, টেস্টে সাব্বির রহমানকে একাধিকবার মাঠে স্লেজিং করা…

 

তার বদলা নিতেই পাল্টা স্টোকসকে স্যালুট জানিয়ে বিদায় জানালেন সাকিব! ৪৩তম ওভারটিতে ওভার হ্যাটট্রিক উল্লাসে মাতেন টেস্টের সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার। তুলে নেন আদিল রশিদ ও জাফর আনসারির উইকেট।

স্টোকসের বিদায়ে দলীয় ১৬১ রানে সাত উইকেট হারায় ইংলিশরা। যেখানে তাদের জয়ের লক্ষ্য ছিল ২৭৩। শেষ পর্যন্ত ১৬৪ রানে গুটিয়ে যায় সফরকারীদের ইনিংস।

১০৮ রানের দাপুটে জয়ে চট্টগ্রাম টেস্টে ২২ রানে হারের আক্ষেপ ঘোঁচালো টিম বাংলাদেশ। দুই ম্যাচের সিরিজ শেষ হলো ১-১ সমতায়। হারের লজ্জা নিয়ে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে কুক-রুট-স্টোকসদের গন্তব্য এবার ভারত।

সাকিবের সঙ্গে ঢাকা টেস্ট স্মরণীয় করে রাখেন চট্টগ্রাম টেস্টে অভিষিক্ত মেহেদি হাসান মিরাজ। দু’জন মিলেই দশটি উইকেট তুলে নেন। একাই ছয় ইংলিশ ব্যাটসম্যানকে সাজঘরে পাঠান মিরাজ। গড়েন এক সিরিজে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ উইকেট নেওয়ার রেকর্ড (১৯)। আগের কীর্তিটি ছিল যৌথভাবে সাকিব ও এনামুল হকের (জুনিয়র) দখলে। দু’জনই সমান ১৮টি করে উইকেট নিয়েছিলেন।

About Author (1211) 236 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...