BDLove99.Com
HomeBangla Newsযতবেশি যৌনমিলন ততই বেশি সুন্দর হয় নারীর নিতম্ব, কিভাবে জেনে নিন! (ভিডিওসহ)

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

যতবেশি যৌনমিলন ততই বেশি সুন্দর হয় নারীর নিতম্ব, কিভাবে জেনে নিন! (ভিডিওসহ)

file-17

চাঁদপানা মুখ আর তীক্ষ্ণ বক্ষেই কি নারীর সৌন্দর্য? এই প্রশ্ন বারবারই উঠে আসে। খোদ কালিদাস থেকে জয়দেব— সকলেই নারীর সৌন্দর্য্যে বিমোহিত ব্যাখ্যায় যেমন মুখায়ব ও তীক্ষ্ণ বক্ষের কথা টেনেছেন, তেমনি বলেছেন নারীর কোমর ও নিতম্বের কথাও। বর্তমানের দিনের নারীদের নাকি বিশ্বাস যতবেশি যৌনমিলন, ততই নাকি রূপ খোলে নিতম্বের।

ঢলঢলে চেহারায় চুঁইয়ে পড়া যৌনতার ঝলক না লিক লিক করা শরীরে তন্বী-আবেদন, নারীর সৌন্দর্য্যের আদর্শ কোনটি? এই নিয়ে বিতর্কের খামতি নেই। তবে, এই বিতর্কের মাঝে আরও যৌনতার বোমা ফাটিয়েছেন নারীকুল। কী সেই বোমা?

নারীদের বিশ্বাস, সুন্দর নিতম্বের অধিকারী হতে হলে যৌনতার খেলায় মাততে হবে। যত বেশি সঙ্গম হবে, ততই নাকি রূপের ডালি খুলবে মহিলাদের নিতম্বের। এমনিতে বিশ্ব জুড়ে এখন ‘মিস বামবাম থেকে ‘মিস বা মিসেস বাট’-এর শিরোপা দেওয়ার চল শুরু হয়েছে। বিদেশিদের তন্বী শরীর নিতম্বের এমন উপচে পড়া ঢলঢলে ভাবের ভালই কাটতি। সেক্সোলজিস্টদের মতে, নিতম্বের এই বড়াইয়ের আসল উৎস নাকি ভারতবর্ষ। এখানকার নারীদের চেহারার ভারিক্কি ভাব বিশেষ করে নিটোল নিতম্ব বিদেশিদের নজর কেড়েছে। আর তাই বেরিয়েছে নিটোল নিতম্ব বানানোর এই নয়া তত্ব।

পুরুষদের তুলনায় মহিলাদের শরীরে বিভিন্ন ধরনের হরমোনের সংখ্যা অনেকটাই বেশি। কিছু মহিলাদের দাবি, অত্যাধিক যৌনসঙ্গম মানে অক্সিটোসিন এবং ডোপামাইন প্রচুর পরিমাণে ক্ষারিত হয়। এর প্রভাবে এস্ট্রোজেন ক্ষারিত হয়। এই হরমোন মহিলাদের নিতম্বকে স্ফীত করে।
যদিও, চিকিৎসক মহল এই তত্ত্ব মানতে রাজি নন। ডেনমার্কের হাভিডোভরে হাসপাতালের মহিলা বিভাগের প্রধান ডক্টর শার্লট উইলকেন-জেনসেন-এর দাবি, যৌনমিলনের ফলে দীর্ঘক্ষণ ধরে হরমোন ক্ষরিত হয় না। সুতরাং, হরমোনের ক্ষরিত হয় বলেই নিতম্ব স্ফীত হয়। এই দাবি ঠিক নয়।

যদিও, সমীক্ষায় বলা হচ্ছে, ভালরকমের যৌনমিলনে মহিলাদের মধ্যে যে তৃপ্তি জন্মায়, তাতে তাঁদের মনে হয় শরীরটা বদলে যাচ্ছে। এতে একধরনের তৃপ্তি শরীরে মধ্যে ‘ফ্যাট’ তৈরির হরমোনকে প্রভাবিত করে। আর শরীর ফ্যাট জমলে তার প্রথম শারীরিক প্রভাব পড়ে কোমরের অংশে। তাই নিতম্ব স্ফীত দেখায়।

About Author (1116) 1443 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...