BDLove99.Com
HomeBangla Newsস্ত্রীকে সঠিক ভাবে উত্তেজিত করার জন্যে যা আপনার জানা একান্ত জরুরী ।

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

স্ত্রীকে সঠিক ভাবে উত্তেজিত করার জন্যে যা আপনার জানা একান্ত জরুরী ।

captivating-muslim-couple-hd-wallpaper-3

সর্বপ্রথমেই কাপড়খুলে হামলে পড়বেন না । মনে রাখবেন স্ত্রীকে ভালবাসা কোন অফিসিয়াল কাজ নয় যে যত তাড়াতাড়ি সারতে পারবেন ততই ভাল। শুরুতেই নিজেদের মধ্যে রোমান্স আনার জন্যে এক অপরকে জড়িয়ে ধরে রোমান্টিক কথাবার্তায় যাবেন। এসময় স্ত্রীর সৌন্দর্যের কথা বার বার আপনাকে উল্লেখ্য করতে হবে। তাকে জানাতে হবে কোন বিষয়টি আপনার বেশি ভাল লাগে। এরপর পরস্পরকে চুমু খেয়ে যান। এছাড়াও যা খেয়াল করতে হবে তা হলো:-

১. সিঙার: বেশির ভাগ নারী মিলনপুর্ব সিঙারে সরাসরি যৌন মিলনের ছেয়ে বেশি তৃপ্তি পেয়ে থাকে। তাই ফোর-প্লে তে অধিক সময় নিন।২. কল্পনা / ফ্যান্টাসী: শাররীক মিলনকালে অথবা অন্য সময় যৌনতা নিয়ে কল্পনা করা মোটেও ভুল নয়। সঙ্গীর উত্তেজক কর্মকান্ডের সাথে আপনার কল্পনা মিশিয়ে এক সুখকর আবেশে জড়াতে পারেন। কল্পনার রাজ্যে সব পুরুষ রাজা আর তার সঙ্গী রাণীর আসনে থাকে।

৩. সরাসরি মিলনে দেরী করা: নারী, বিশেষ করে তরুনীরা সাধারনত বেশি বেশি চুমা, ছোয়া সহ অন্যান্য আনুষাঙ্গিক যৌন উত্তেজক বিষয় একটু বয়স্কদের চেয়ে বেশি কামনা করে। বয়সবেধে চরম উত্তেজনায় পৌছতে কম/বেশি সময় নিয়ে থাকে। আপনার সঙ্গীর আকাঙ্খার উপর ভিত্তি করে পেনিট্রেশানের আগে আরো কিছু সুখ আদান প্রদান করুন।

৪. ভাইব্রেটর: আমাদের দেশে এখনো সেক্স টয় বিক্রি ও ব্যবহার নিষিদ্ধ। তাই নারীকে উত্তেজিত করার জন্য ভাইব্রেটর এর বিকল্প আপনার মধ্যমা আঙুলী দিয়ে তার যোনীর ভিতর জি-স্পট (যৌনাঙ্গের কিছুটা ভিতরে অতি সংবেদনশীল অঞ্চল) এ কম্পন সৃষ্টি করতে পারেন। তবে মনে রাখবেন কোন অভ্যাস যেন স্থায়ী না হয়ে যায়?

About Author (1186) 1332 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...