HomeBangla News‘আমার সাথে এইগুলো কইরেন না, আমি একজনের বউ’ (দেখুন ভিডিওসহ)

সুখবর আর নয় টাকা দিয়ে বিনামূল্যে ফেসবুক

‘আমার সাথে এইগুলো কইরেন না, আমি একজনের বউ’ (দেখুন ভিডিওসহ)

pakhi-priyo_

ভিডিও লিংক নিচে আছে: ঘটনার শুরু আরও বছর চারেক আগে। যখন তরুণীটির সঙ্গে এক যুবকের প্রেমের সম্পর্ক ছিলো। সম্পর্কটি একসময় এত গাঢ় হয় যে, তা শুধু পবিত্র প্রেমের মধ্যে সীমাবদ্ধ ছিলো না। গড়িয়েছে দৈহিক সম্পর্কেও। এভাবে চলে বেশ কয়েক মাস। তরুণটি অনেক মজা করার মধ্য দিয়ে তরুণীর সাথে বেশ খোলামেলা ভিডিও তৈরি করে। তরুণী আপত্তি করেনী। কারন তখন তার লক্ষ ছিলো স্থির। এই প্রেমিককেই সে তার জীবন সঙ্গী করবে। স্বামী হিসেবে গলায় মালা পড়াবে।

কিন্তু না! এক সময় এসম্পর্কের মাঝে বাধা হয়ে দাঁড়ায় তরুণীর বাবা-মা। তারা তাকে বিয়ে দেয় অন্য ছেলের সাথে। অনেকটা তরুণীর ইচ্ছের বিরুদ্ধেই। ঘটনার এখানেই শেষ নয়। বরং বলা যায় মূল ঘটনার শুরু এখান থেকেই। অন্য জায়গায় বিয়ে হওয়ায় প্রতিশোধ পরায়ণ হয়ে ওঠে পুরনো প্রেমিক। বিয়ের পর মেয়েটিকে তার পুরো ভিডিও’র কথা বলে, তার সাথে যোগাযোগ করতে বলে। এক সময় প্রয়োজনের কথা বলে মেয়ের কাছ থেকে টাকা ধার চায়।

 পুরনো সম্পর্কের কথা যাতে কাউকে না বলে এজন্য তরুণী টাকা দিতে রাজী হয়। টাকা নিয়ে যায় ছেলেটির পুরনো বাসায়। মেয়েটি তাকে টাকা দিয়ে বিদায় হতে চায়। কিন্তু ছেলেটি বলে দেখ এই সেই ফ্ল্যাট। যা তোমার আমার সম্পর্কের সাক্ষী। আজ কেন আমাকে ফিরিয়ে দেবে। মেয়েটি তখন বলে- ‘এগুলি ঠিক না, আমি একজনের বউ’। কিন্তু ছেলেটি নাছোড়বান্দা। মেয়েটির অনিচ্ছা সত্বেও তাকে বাধ্য করে বিছানায় যেতে।

ভিডিও link: প্লিজ ১৮ এর নিচে কেউ (ভিডিওটি) দেখবেন না ভিডিও দেখতে ক্লিক করুন

যে কোন নাটক, মুভি,ভিডিও Free ডাউনলোড খুব সহজেই

About Author (494) 606 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...