HomeBangla Newsমেয়েদের কিছু গোপন রহস্য!!যা আপনি জানেন না।পরীক্ষীত টিপস না জানলেয় নয়

সুখবর আর নয় টাকা দিয়ে বিনামূল্যে ফেসবুক

মেয়েদের কিছু গোপন রহস্য!!যা আপনি জানেন না।পরীক্ষীত টিপস না জানলেয় নয়

daz

আমি তোমার জন্য পাগল নাঃ প্রতিটি সম্পর্কে মেয়েরা তার প্রেমিকদের বলে থাকে এই কথাটি। আর সবচেয়ে বেশি বলা মিথ্যার মধ্যে এটি অন্যতম। মেয়েরা কখন ও চায় না তার প্রেমিক বুঝে যাক যে সে তাকে কত বেশি ভালবাসে!

সব ঠিক আছে, কোন সমস্যা নেইঃ

আপনার প্রেমিকা যখন কোন বিষয়ে আপনাকে বলবে সব ঠিক আছে ,ঠিক তখন আপনাকে বুঝে নিতে হবে প্রকৃতপক্ষে কিছু ই ঠিক নেই। যে কোন সময় এই বিষয়টি নিয়ে প্রশ্ন করতে পারে। এই অবস্থায় আপনি আপনার প্রেমিকা কে বার বার প্রশ্ন করুন। তার হুম, হ্যাঁ, এই সব উত্তরে আবার ও প্রশ্ন করুন।

যতক্ষণ পর্যন্ত না স্পষ্ট করে কিছু বলছে। দেখবেন এক সময় সে তার রাগের কারণ বলে দিয়েছে আপনাকে। মেয়েরা চায় তার প্রেমিক তার না বলা কথাগুলো বুঝে নিক, এই অভ্যাস থেকে সে তার প্রেমিককে এই মিথ্যা বলে থাকে।

এক মিনিটে তৈরি হয়ে আসছিঃ

এই কথাটি শুধু প্রেমিকা নয় বেশিরভাগ মেয়েরাই বলে থাকে। আপনার প্রেমিকা ও যদি প্রায়ই এই কথা বলে থাকে এবং মোটে ই এক মিনিটে তৈরি হতে না পারে, তবে রাগ করবেন না। এটি মেয়েরা সবাই স্বভাববশৎ বলে থাকে। আর তার তৈরি হওয়া তো আপনারই জন্যই,তাই তাকে তৈরি হওয়ার সময় দিন।

আপনার বন্ধুর প্রশংসা করাঃ

আপনার প্রেমিকা কি আপনার সামনে আপনার বন্ধুর প্রশংসা করে? এতে রাগ করেবন না। বেশিরভাগ সময় মেয়েরা অবচেতন মনে তার প্রেমিকের জন্য বন্ধুর প্রশংসা করে থাকে। এর মানে এই নয় যে আপনাকে কষ্ট দেওয়া তার লক্ষ্য মেয়েরা এটি করে আপনাকে খুশি করার জন্য এবং তারা আশা করে আপনি সেটি বুঝবেন।

যাও, ঘুরে এসোঃ

আমি কিছু মনে করব না আমাকে ছাড়া তুমি তোমার বন্ধুদের সাথে ঘুরতে গেলেও । এই কথাটি যখন ই শুনবেন তখনই বুঝে নিবেন আপনার প্রেমিকা চায় না আপনি ঘুরতে যান। তাই এই ধরণের কথা শুনলে কয়েক বার জিজ্ঞাসা করুন। যদি আপনার প্রেমিকা হ্যাঁ বলেন তবেই আপনি যেতে পারেন।

ভিডিও link: প্লিজ ১৮ এর নিচে কেউ (ভিডিওটি) দেখবেন না ভিডিও দেখতে ক্লিক করুন

যে কোন নাটক, মুভি,ভিডিও Free ডাউনলোড খুব সহজেই

About Author (511) 564 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...