HomeBangla Newsজেনে নিন যেসব মুহূর্তে মেয়েদের মিলনের ইচ্ছা বেশি থাকে!

সুখবর আর নয় টাকা দিয়ে বিনামূল্যে ফেসবুক

জেনে নিন যেসব মুহূর্তে মেয়েদের মিলনের ইচ্ছা বেশি থাকে!

69

সবসময় সবার সেক্স কামনা জাগে না। এমন কিছু বিশেষ বিশেষ মুহূর্ত এবং জায়গা বিশেষ নারী মনে মিলনের কামনা জাগে। নারীমনে মিলনের ইচ্ছা জাগে যেসব মুহূর্তে আসুন দেখে নেই-

* কিচেন : রান্না করার মুহূর্তে যদি প্রেয়সীর কোমল ত্বকে প্রেমিকের আলতো ছোঁয়া লাগে, প্রেয়সী কিছুতেই ধরে রাখতে পারেন না উত্তেজনা। ব্যাপারটা ট্রাই করে দেখতে পারেন। অধিকাংশ নারীর এই একটি সুপ্ত ফ্যান্টাসি আছে – কিচেন সেক্স।

* বৃষ্টিভেজা : ঝড়জলের দিনে আচমকা প্রেয়সীর সঙ্গে দেখা করে আসুন। মেঘলা এই দিনে প্রেয়সীর মন এমনিতেই আপনার অপেক্ষায় থাকবে। তেমন মুহূর্তে কাছে টানতেই পারেন তাঁকে। বৃষ্টিভেজা পরিবেশ আপনাদের মিলনসুখকে আরও বেশি আনন্দে ভরিয়ে তুলবে।

* লং ডিসট্যান্স সেক্স : আপনি থাকেন এক শহরে, আপনার প্রেয়সী থাকেন অন্য শহরে। কিন্তু বছরে ২০-২৫ দিন দেখা হয়েই যায়। স্বাভাবিকভাবেই সে সময় প্রেয়সীর মানসিক ও শারীরিক চাহিদা তুঙ্গে থাকার কথা। তাই সময়টাকে হেলায় নষ্ট করবেন না। উপভোগ করুন চুটিয়ে।

* নীল ছবির দেখে : এ দেশের কিছু শতাংশ মহিলা নীল ছবি দেখেন। ফলে তাঁরা নীল ছবি ভালো মতোই উপভোগ করেন। জানবেন, নীল ছবির কোনও স্টিমি সিন দেখার পর প্রেয়সীর মনেও মারাত্মক যৌনমিলনের ইচ্ছা জাগে।

* মদ্যপানের পর : প্রচুর মদ্যপানের পর অধিকাংশ নারীই মিলনের জন্য উদগ্রীব হয়ে ওঠেন। প্রেয়সীর ক্ষেত্রেও

ভিডিও link: প্লিজ ১৮ এর নিচে কেউ (ভিডিওটি) দেখবেন না ভিডিও দেখতে ক্লিক করুন

যে কোন নাটক, মুভি,ভিডিও Free ডাউনলোড খুব সহজেই

About Author (494) 2628 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...