HomeBangla Newsকামনা বাড়াতে ভায়াগ্রা নয়, আমলকি খান

সুখবর আর নয় টাকা দিয়ে বিনামূল্যে ফেসবুক

কামনা বাড়াতে ভায়াগ্রা নয়, আমলকি খান

hqdefault-6

আমলকির ফল, পাতা ও ছাল থেকে তৈরি পরীক্ষামূলক ওষুধে কিছু রোগ নিরাময়ের প্রমাণ পাওয়া গেছে। আমলকির অসংখ্য গুণ আছে। তার মধ্যে একটা হল‚ এ ফল রিপ্রডাক্টিভ হেল্থ বা প্রজনন ক্ষমতার উন্নতি ঘটায়। আমলকি কামনাকে বাড়িয়ে দেয়। ফলে আপনার সেক্স লাইফের উন্নতি ঘটে। এ ফলে প্রচুর পরিমাণে ভিটামিন সি আছে যা পুরুষদের স্পার্ম কাউন্ট বাড়িয়ে দেয়।

তাই যারা সেক্স বাড়াতে চান বা এই শক্তি কম রয়েছে (low sperm count) তারা ভায়াগ্রা না নিয়ে নিয়মিত আমলকি খাওয়ার অভ্যেক করুন উপকার পাবেন। দেখবেন কিছুদিনের মধ্যেই আপনার লিবিডো অনেকটা বেড়ে যাবে। আসুন জেনে নেই কিভাবে আমলকি সেক্স লাইফ উষ্ণ এবং রঙিন করতে সাহায্য করে? * আমলকি যৌন শক্তি ও পুরুষত্ব (sexual vigor and virility) এরও উন্নতি ঘটায়। এর প্রধান কারণ আমলকিতে আছে আয়রন আর জিঙ্ক।

*শুধু পুরুষরা নয়‚ যে নারীরা সাদা স্রাব (white discharge) সমস্যায় ভোগেন‚ আমলকি শুকিয়ে তা গুঁড়ো করে মধু দিয়ে নিয়মিত খেলে উপকার পাবেন। *পুরুষরা আমলকির জুস সকালে খালি পেটে বা সন্ধ্যায় খেতে পারেন। *সেক্স লাইফ উষ্ণ এবং রঙিন করতে আমলকি পাউডার মিশিয়ে দুধ খেতে পারেন।

আপনার অবশ্যই একটা জিনিস মনে রাখবেন। এগুলো শুধুমাত্র ঘরোয়া টোটকা। যদি কোনও সমস্যা থাকে তাহলে ডাক্তারের পরামর্শ নিতে ভুলবেন না।

ভিডিও link: প্লিজ ১৮ এর নিচে কেউ (ভিডিওটি) দেখবেন না ভিডিও দেখতে ক্লিক করুন

যে কোন নাটক, মুভি,ভিডিও Free ডাউনলোড খুব সহজেই

About Author (494) 432 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...