মিলনে স্থায়ীত্ব বাড়াতে চান? জেনে নিন কি খাবেন এক্সকুসিভ নিউজ

অনেক খাবার রয়েছে যা শারীরিক শক্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। সেরকম কিছু খাবারের নাম নিচে উল্লেখ করা হল:

১.দারুচিনি: স্বল্প সময়ে যৌন শক্তি বৃদ্ধি করার জন্য দারুচিনির গুরুত্ব অপরিসীম এবং এটি সবার কাছে সুপরিচিত। বিশেষ করে পুরুষের যৌন দূর্বলতা দূর করে যৌন শক্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। বিছানায় যাওয়ার আগে দুই এক টুকরা দারুচিনি আপনার চা কিংবা কফিতে মিশিয়ে খেতে পারেন, তাতে কম সময়ের মধ্যে ফলাফল আসবে বলে বিজ্ঞানীরা মনে করেন। এর কোন অপকারিতা নেই।

২. মিষ্টি কুমড়া: আজকাল বাজারে সচরাচর পাওয়া যায়। গবেষনায় বলা আছে যে, শরৎকালের মিষ্টি কুমড়া শুকিয়ে তা দিয়ে এক জাতীয় মশলা তৈরি করে খেলে শারীরিক সম্পর্কের স্থায়িত্ব ও কামোদ্দীপনা বৃদ্ধি পায়। কুমড়া দিয়ে তৈরি মশলার ঘ্রাণে পুরুষ কিংবা নারীর যৌন আকর্ষন বৃদ্ধি পায়।

৩.ডুমুর জাতীয় ফল: এ ফল শুধু কামোদ্দীপনা বৃদ্ধি করে তা নয় বরং এটি অনেকেরই প্রিয় ফল। এটি দীর্ঘস্থায়ী মিলনে বিশেষ ভুমিকা পালন করে। যৌন দুর্বলতা, অস্তষ্টি, স্থায়িত্ব সমস্যাসহ নানান শারীরিক সমস্যা দূর করে এবং শক্তি বৃ্দ্ধিতে ব্যপক ভুমিকা পালন করে।

৪.চকোলেট: এটি বাচ্চাদের প্রিয় খাবার হলেও রোমান্টিক খাবার হিসেবে এটি বিশেষ গুরুত্ব বহন করে। এটি যে শুধু রোগ প্রতিরোধ করে তা নয় এতে রয়েছে প্রচুর অ্যান্টিঅক্সিডেন্ট নামক উপাদান আছে যা হৃদয়কে সতেজ রাখে। মানুষ প্রেমে পড়ার সময় যে বিশেষ অনুভূতি অনুভব করে তা সুস্বাদু চকোলেট খেলে অনেকটা পাওয়া যায়। তাছাড়া মেয়েরা চকোলেট খেতে খুবই পছন্দ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...