HomeBangla Newsযে কারণে আজও পর্যন্ত মেয়ের মুখ লুকিয়ে রেখেছেন অক্ষয় কুমার!! যা শুনলে আপনি চমকে যাবেন!

সুখবর আর নয় টাকা দিয়ে বিনামূল্যে ফেসবুক

যে কারণে আজও পর্যন্ত মেয়ের মুখ লুকিয়ে রেখেছেন অক্ষয় কুমার!! যা শুনলে আপনি চমকে যাবেন!

file-25

বলিউড অভিনেতা অক্ষয় কুমার শুধু একজন অভিনেতাই নন, তার আরও একটি পরিচয় রয়েছে। তিনি একজন সচেতন এবং আদর্শ পিতা। ছেলে-মেয়ে ও স্ত্রী সাবেক অভিনেত্রী টুইংকেল খান্নাকে নিয়ে তার সুখের সংসারে ভালই সময় কাটছে। কিন্তু মিডিয়া সবসময়েই একটি সুযোগের অপেক্ষায় থাকে, সেটি হল জনপ্রিয় তারকাদের খুঁটিনাটি ক্যামেরার মাধ্যমে সবার কাছে তুলে ধরা।

সেইসব জনপ্রিয় তারকাদের সারিতে অক্ষয় কুমার তো অবশ্যই থাকবেন আর সেই সুবাদে গণমাধ্যমের ব্যক্তিরা তাকেও টার্গেট করতে ভুল করেন না। কিন্তু আজ পর্যন্ত তারা অক্ষয়ের মেয়েকে নিয়ে কোন সংবাদ উপস্থাপন করতে পারেনি। কেননা তাদের এই ব্যর্থতার কারণ স্বয়ং অক্ষয় কুমার। আজও পর্যন্ত অক্ষয় তার মেয়ের চেহারা ক্যামেরার সামনে আনেন নি। কেউ কেউ হয়ত ভাবতে পারেন, যে অক্ষয় তার মেয়ে নিতারাকে নিয়ে বেশী অহংকার করছে নাকি?

আসলে তা নয়, অক্ষয় কুমারের মেয়ের মুখ আজও ক্যামেরায় সম্পূর্ণ না দেখার কারণ হল- সচেতন বাবা হিসেবে অক্ষয় চান, যে এ পর্যন্ত অনেক তারকার সন্তানরা খবরের শিরোনাম হয়েছেন কিন্তু তার মেয়ে নিতারা যাতে পরবর্তী শিরোনাম না হয়।

মেয়ে নিতারার উপর মিডিয়ার দৃষ্টি পড়ে যাক আর সেটির প্রতি নিতারা আসক্ত হোক সে বিষয়ে অক্ষয় খুবই উদ্বিগ্ন থাকেন। তিনি কখনো ক্যামেরার সামনে তার মেয়েকে দেখানোর অনুমতি দেননি এবং মেয়ের ব্যাপারে মিডিয়াকে কিছুই বলতে চান না।

অক্ষয় চান তার মেয়ে ভিড় আর কোলাহল থেকে মুক্ত থেকে আলাদা পরিবেশে হাসিখুশি ও নির্মল থাকুক।

সম্ভবত, সঠিক সময় আসলে মেয়ে নিতারাকে নিয়ে ক্যামেরার সামনে উপস্থিত হবেন আশা করছেন মিডিয়ার কর্মীরা।

ভিডিও link: প্লিজ ১৮ এর নিচে কেউ (ভিডিওটি) দেখবেন না ভিডিও দেখতে ক্লিক করুন

যে কোন নাটক, মুভি,ভিডিও Free ডাউনলোড খুব সহজেই

About Author (507) 1498 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...