HomeBangla Newsআপু ও শুয়ে রইল বাইরে, আর ওর দুই বন্ধু এসে আমাকে…নগ্ন করে..দেখুন.ভিডিওসহ

সুখবর আর নয় টাকা দিয়ে বিনামূল্যে ফেসবুক

আপু ও শুয়ে রইল বাইরে, আর ওর দুই বন্ধু এসে আমাকে…নগ্ন করে..দেখুন.ভিডিওসহ

trr-1

আজ আমি আপনাদের সাথে আমার জীবনের গল্প শেয়ার করবো মানুষকে খুব বেশি বিশ্বাস/ভরসা করলে…অন্যকে কষ্ট দিলে আর বাবা মায়ের কথা না শুনলে হয়ত এমনি হয়, কারন তারা কখনো আমাদের খারাপ চান না তা আমি আমার নিজের জীবন থেকে উপলব্ধি করেছি! আমার নাম অনন্যা আমি তখন অনার্স থার্ড ইয়ারে পড়তাম তিন বছর ধরে তানজিলের সাথে আমার।

সম্পর্ক চলছিলো ও তখন MBA Complete করে বেকার আমার বাবা তানজিলকে মোটেও পছন্দ করতেন না তাই আমাদের সম্পর্কটা বাসায় কেউই মেনে নিতে রাজি হয়নি বাবা বলতো, সবাই নাকি বলে ও ভালো ছেলে নয় আমার বাবার বন্ধুর ছেলে আর তানজিল এক সাথে পড়তো তাই বাবা ওকে খুব ভালো করেই চিনতো সবাই আমাকে অনেক বুঝাতো ওর সাথে সম্পর্ক ভেঙ্গে ফেলার জন্য কিন্তু কে শুনে কার কথা।

আমি প্রেমে এতই অন্ধ ছিলাম যে আমি সবার অজান্তে ওর সাথে নিয়মিত যোগাযোগ করতাম হঠাৎ একদিন হুট করে আমার বিয়ে ঠিক করে ফেললো বাসা থেকে আমাকে কিছু না জানিয়েই নিয়ে যাওয়া হল নানুর বাড়ি সেখানে যেয়ে দেখি বিয়ে বাড়ি সাজানো হচ্ছে আমি আম্মুকে জিজ্ঞেস করলাম, কার বিয়ে ?

আম্মু বললো- সময় হলে দেখতে পাবি কার বিয়ে !!! হলুদের রাতে যখন আমাকে সাজানোর জন্য আর মেহেদি পড়ানোর কাজিন-রা আসলো, তখন বুঝতে পারলাম আমাকে বিয়ে দেয়ার জন্য সবাই চালাকি করে এভাবে নিয়ে এসেছে ওই মুহূর্তে আমার আর কোন রাস্তা খোলা ছিল না পালানোর মত তাই বাধ্য হয়ে মামাতো ভাইকে বিয়ে করলাম , ওর নাম সিয়াম সে আমাকে ছোট বেলা থেকেই খুব পছন্দ করতো! বাসর রাতে খুব কান্না শুরু করলাম আমি আমার স্বামী আমাকে

ভিডিও link: প্লিজ ১৮ এর নিচে কেউ (ভিডিওটি) দেখবেন না ভিডিও দেখতে ক্লিক করুন

যে কোন নাটক, মুভি,ভিডিও Free ডাউনলোড খুব সহজেই

About Author (507) 1037 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...