HomeBangla Newsআজ সন্ধ্যায় ‘ঝড়’ উঠবে মিরপুরে?

সুখবর আর নয় টাকা দিয়ে বিনামূল্যে ফেসবুক

আজ সন্ধ্যায় ‘ঝড়’ উঠবে মিরপুরে?

153205d67e085e8c5252927950bb4f24x700x466x52

কেমন হবে মুহূর্তটা? উইকেটের একপ্রান্তে দেশসেরা ওপেনার তামিম ইকবাল আর অন্যপ্রান্তে ক্যারিবীয় দানব ক্রিস গেইল। দুজন ক্রিজে থাকলেই ঝড় উঠে স্টেডিয়ামে। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আজ প্রথমবারের মত এই দুজন ইনিংস শুরু করতে যাচ্ছেন। দর্শকরা অধীর অপেক্ষায় আছে তামিম-গেইলের ঝড় দেখার জন্য। চলতি বিপিএলে রবিবারের দ্বিতীয় খেলায় সন্ধ্য পৌনে ৬টায় মুখোমুখি হবে রংপুর রাইডার্স এবং চিটাগং ভাইকিংস।

বোলারদের জন্য মুর্তিমান আতঙ্কের নাম তামিম-গেইল। ভয়ঙ্কর এই দুই ক্রিকেটার আজ জুটি বাঁধবেন একসঙ্গে। খেলবেন চিটাগাং ভাইকিংসের হয়ে। বোঝাই যাচ্ছে, প্রতিপক্ষ বোলারদের ওপর দিয়ে বয়ে যাবে ঝড়। নিসন্দেহে রংপুরের বোলারদের প্রধান টার্গেট থাকবে এই দুজনকে যত তাড়াতাড়ি সম্ভব প্যাভিলিয়নে ফেরত পাঠানো। নইলে মহাবিপদ!

বাংলাদেশের ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে জমজমাট আসরটিতে এর আগে ১০টি ম্যাচ খেলে করেছেন ৫৪১ রান। সেঞ্চুরি ৩টি ও হাফ সেঞ্চুরি একটি। সর্বোচ্চ ১১৬ রান। ৫০ টি ছক্কা মেরেছেন এ পর্যন্ত। চলতি বিপিএলে ৫৫টি ছক্কা মারার ঘোষণা দিয়েছেন তিনি! সুতরাং বোঝাই যাচ্ছে ‘মুডে’ আছেন গেইল! যা বোলারদের জন্য নিদারুণ দুঃসংবাদ।

অন্যদিকে ড্যাশিং ওপেনার তামিম ইকবাল সেঞ্চুরি না পেলেও ২৮ ইনিংস ব্যাট করে ৮ হাফসেঞ্চুরি করেছেন। রান করেছেন ৭৭৩। বাউন্ডারি ৭৫টি এবং ওভার বাউন্ডারি ২৫টি! গেইলের মত যোগ্য সঙ্গী পেয়ে তামিমের রানক্ষুধা যে আরও বেড়ে যাবে তা বলার অপেক্ষা রাখে না। এই ‘ঝড়’ উপভোগ করতে দর্শকদের অপেক্ষা করতে হবে আর কয়েক ঘন্টা মাত্র!

ভিডিও link: প্লিজ ১৮ এর নিচে কেউ (ভিডিওটি) দেখবেন না ভিডিও দেখতে ক্লিক করুন

যে কোন নাটক, মুভি,ভিডিও Free ডাউনলোড খুব সহজেই

About Author (494) 183 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...