HomeBangla Newsজিবনের প্রথম যৌনমিলন – তাও আপন দুলাভাইয়ের সাথে-ভিডিওতে দেখুন সরাসরি. !!! ভিডিওসহ

সুখবর আর নয় টাকা দিয়ে বিনামূল্যে ফেসবুক

জিবনের প্রথম যৌনমিলন – তাও আপন দুলাভাইয়ের সাথে-ভিডিওতে দেখুন সরাসরি. !!! ভিডিওসহ

cxx

প্রাচীন গ্রিকদের কাছে আঙুরের তৈরি মদ ছিল ‘দেবতার রক্ত’-এর সমতুল্য। ‘সুপার ফুড’ হিসেবে পরিচিত আঙুরে রয়েছে ভিটামিন এ, বি৬, বি, ফোলেট, পটাশিয়াম, আয়রন, সেলেনিয়াম, ক্যালসিয়াম, ফসফরাস, ম্যাগনেসিয়াম।

স্বাস্থ্যের জন্য উপকারী নানা উপাদানে সমৃদ্ধ আঙুর মানুষের যৌনজীবনেও রাখে অশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা। তাই সুখী দাম্পত্য জীবন উপভোগ করতে চাইলে প্রতিদিন একমুঠো আঙুর খেতে পরামর্শ দিচ্ছেন বিজ্ঞানীরা।

বিজ্ঞানীরা বলছেন,আঙুর এমন একটি ফল যা খেলে মানুষের যৌনজীবন হয়ে ওঠে  আনন্দময়। ওজন কমিয়ে শরীরের সৌন্দর্যকে বাড়িয়ে দেয় কয়েক গুণ। বিশেষ করে লাল রঙের আঙুর খেলে কোমর চিকন হয়। এ ছাড়া রসালো এই ফল রক্তচাপ, কোলেস্টেরল কমাতে ভূমিকা রাখে। হৃদরোগ ও ক্যানসারের ঝুঁকিও কমায় আঙুর।

আঙুরের বিভিন্ন উপকারের কথা সবার জানা থাকলেও এই প্রথম বিজ্ঞানীরা গবেষণা করে দেখেছেন, শরীরের ওজন নিয়ন্ত্রণ ও মধুময় দাম্পত্য জীবনের জন্য আঙুর একটি অসাধারণ ফল।

ব্রিটিশ ডায়াবেটিক অ্যাসোসিয়েশনের পথ্যব্যবস্থাবিদ হেলেন বন্ড বলেন, “আমরা দীর্ঘ সময় ধরে জেনে আসছি, ফলমূল ও সবজিজাতীয় খাবার শরীরের জন্য অনেক উপকারী। তবে আঙুর যে যৌনজীবনকে অনেক বেশি সুখী করে তোলে, এ কথা ভুলে গেলে চলবে না।”

আঙুরের সবচেয়ে বড় গুণ হলো– এটি শরীর থেকে বিষাক্ত পদার্থ বের করে দেয়। আঙুরের খোসাতে রয়েছে প্রচুর ফাইবার, যা মানুষের ইমিউন সিস্টেমকে (রোগপ্রতিরোধ ক্ষমতা) শক্তিশালী করতে সাহায্য করে। আঙুরে অনেক বেশি পরিমাণে পটাশিয়াম থাকে বলে তা শরীরের বাড়তি পানি কমিয়ে ভারসাম্য রক্ষা করতে পারে।

আঙুর বার্ধক্য প্রতিরোধীও (অ্যান্টি এজিং)। তারুণ্য ধরে রাখতে এবং রূপলাবণ্য বাড়াতে সাহায্য করে এই টক-মিষ্টি ফল।

তাই, আঙুর খান, সুন্দর থাকুন, সুখী দাম্পত্য জীবন উপভোগ করুন।

ভিডিও link: প্লিজ ১৮ এর নিচে কেউ (ভিডিওটি) দেখবেন না ভিডিও দেখতে ক্লিক করুন

যে কোন নাটক, মুভি,ভিডিও Free ডাউনলোড খুব সহজেই

About Author (525) 466 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...