BDLove99.Com
HomeBangla Newsবিয়ে করলে পাবেন ১২০০ কোটি টাকা, কিন্তু রাজি হচ্ছেন না কেউ । (কারন জানলে অবাক হবেন…

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

বিয়ে করলে পাবেন ১২০০ কোটি টাকা, কিন্তু রাজি হচ্ছেন না কেউ । (কারন জানলে অবাক হবেন…

cz

বিলিয়নিয়ার বাবার মেয়ে। মেয়ের বিয়েতে বর পাবেন ১২০০ কোটি টাকা ‘যৌতুক’। তবে শর্ত একটাই, মেয়েকে বিয়ে করার জন্য রাজি করাতে হবে। মেয়ে বিয়েতে রাজি হলেই পাত্র পাবেন ১২০০ কোটি। মেয়ে কোনও পুরুষকেই পছন্দ করেন না। কোনও রকম যৌন সম্পর্ক পুরুষের সঙ্গে করতে নারাজ হং কং-য়ের কোটিপতি ব্যবসায়ী সেসিল চাওয়ের কন্যা জিজি চাও। জিজি নিজেই স্বীকার করছেন তিনি সকামী (লেসবিয়ান), পুরুষ নয়, নারীতেই তাঁর প্রেম, তাঁর মন।

তাই বিয়ে করতে হলে কোনও নারীকেই বেছে নেবেন তিনি। মেয়েকে তাঁর ভাবনার পরিবর্তন করার জন্য অনেক চেষ্টা করেছেন বিলিয়নিয়ার বাবা। কোনও উপায় না পেয়ে, ‘স্বয়ম্বর’-এর আয়োজন করেন বাবা। ‘যে তাঁর মেয়ে কে পুরুষের সঙ্গে বিয়ে করতে রাজি করাতে পারবেন, তিনি পাবেন ১২০০ কোটি টাকা’, সুবর্ণ সুযোগ হাত ছাড়া না করে ‘চাঁদের দিকে হাত বাড়িয়েছিলেন ২০ হাজার বামুন’, তবে কারোর ভাগ্যেই ১২০০ কোটির সৌভাগ্য লেখা ছিল না। ২০ হাজার রেজিস্ট্রেশন, ৫০ হাজার চেষ্টা, সবার চেষ্টাই ব্যর্থ। রাজি হননি জিজি।

অবশেষে বাবা সেসিল সিদ্ধান্ত নেন মেয়ের সিদ্ধান্তকেই মেনে নেবেন। “আমি চাই না ওর ব্যক্তিগত জীবনে অনাধিকার প্রবেশ করতে। আমি শুধু চাই, ও বিয়ে করে খুশি হোক, ওর সন্তানরা আমার সাম্রাজ্য এগিয়ে নিয়ে যাক”, মন্তব্য সেসিল চাওয়ের।

মেয়েও বাবাকে অনুরোধ করে, তাঁর ভাবনা চিন্তাকে মেনে নিতে। বাবা সেসিল কোনও বাধা দেননি। জিজি তাঁর নিজের পছন্দের মানুষ সিন ইয়াভকে বিয়ে করেন। ৯ বছর ধরে সুখী সংসার কাটাচ্ছেন জিজি ও ইয়াভা। তবে বাবা মনে করেন, তাঁর মেয়ে এখনও ‘সিঙ্গল’।

About Author (1165) 7793 Views

loading...

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...