Breaking News
BDLove99.Com
Home / Bangla News / অন্ত:সত্ত্বা শিক্ষিকা ১৩ বছরের ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক করে….ভিডিওসহ

অন্ত:সত্ত্বা শিক্ষিকা ১৩ বছরের ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক করে….ভিডিওসহ

Click Here :- New নাটক, মুভি,গানভিডিও ডাউনলোড করুনখুব সহজেই. [Visit Now]

অন্ত:সত্ত্বা শিক্ষিকা ১৩ বছরের ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক করে….ভিডিওসহ

মাত্র ১৩ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে অন্ত:সত্ত্বা হয়েছেন ইংলিশ শিক্ষকা। এমন ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের হিউজটনে। ২৪ বছর বয়সী শিক্ষিকার নাম আলেকজান্দ্রিয়া ভেরা। বেশ কয়েক মাস চলেছে তাদের এ সম্পর্ক।

এর এক পর্যায়ে ওই শিক্ষিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এমন খবর দিচ্ছে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল। তারা বলছে, ঘটনা ফাঁস হলে ওই শিক্ষকা পালিয়ে বেড়াচ্ছিলেন। তবে বুধবার বিকেলে তিনি পুলিশে ধরা দিয়েছেন। ওই ছাত্র অষ্টম শ্রেনীতে পড়ে বলে জানিয়েছে পুলিশ। ভেরা সেই ছাত্রের সাথে এক পর্যয়ে গিয়ে প্রতিদিনই সেক্স করতো। তার বিরুদ্ধে অব্যাহতভাবে শিশুদের ওপর যৌন নির্যাতনের অভিযোগ আনা হয়েছে। আদালত তাকে এক লাখ ডলারের বিনিময়ে জামিন দিয়েছে।

সেখানকার স্টোভাল মিডল স্কুলের এই শিক্ষিকা তার ছাত্রকে দেখে তার প্রেমে পড়ে যান। এরপর চলে অবাধ শারীরিক সম্পর্ক। এখন ওই ছাত্রের বয়স ১৪ বছর। গত বছর একদিন সে তার ক্লাস বাদ দিয়ে ইনস্টাগ্রামে তার শিক্ষিকার ফোন নম্বর চেয়ে একটি মেসেজ পাঠায়। তাতে সে বলে, তারা কি একান্তে কিছু সময় কাটাতে পারবে কিনা। ওদিকে শিক্ষিকা ভেরার রয়েছে ৪ বছর বয়সী একটি কন্যা। তিনি এটর্নি অফিসকে বলেছেন, পরের দিনই তিনি গাড়ি চালিয়ে চলে যান ওই ছাত্রের বাসায়। তখন তার পিতামাতা বাসায় ছিলেন না।

https://youtu.be/dNBBFbF4_MA

About Abir

Check Also

566666

লোকটি আমার গোপনস্থান চেপে ধরেছিল, আর আমি…’: নিজের যৌন লাঞ্ছনা সম্পর্কে মুখর সোনম

অনেককেই তাদের শৈশবে যৌন হেনস্থার শিকার হতে হয়। বিষয়টা যে তাদের মনে কতখানি গভীর ছাপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...