Breaking News
BDLove99.Com
Home / Bangla News / অনুশীলন ছাড়াই মিমের ‘হেইলা দুইলা নাচ’

অনুশীলন ছাড়াই মিমের ‘হেইলা দুইলা নাচ’

Click Here :- New নাটক, মুভি,গানভিডিও ডাউনলোড করুনখুব সহজেই. [Visit Now]

অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ চলচ্চিত্রটি সারা দেশের ৮৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আজ শুক্রবার। ছবিতে বাপ্পীর বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। ছবিটিতে কাজের অভিজ্ঞতা ও অন্যান্য বিষয় নিয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন তিনি।

এনটিভি অনলাইন : বিজয় দিবসে নতুন চলচ্চিত্র মুক্তি পেল। কেমন লাগছে?

মিম : অনেক চলচ্চিত্রে তো অভিনয় করেছি। বিজয় দিবসে প্রথমবারের মতো একটি চলচ্চিত্র মুক্তি পেল। অবশ্যই এটা ভালোলাগার ব্যাপার। চারদিকে আজ উৎসবমুখর পরিবেশ। সবাই অনেক আনন্দ করছে। আমারও বেশ লাগছে।

এনটিভি অনলাইন : ছবির নাম ‘আমি তোমার হতে চাই’। ছবিতে আপনি কার হতে চান?

মিম : আমি কার হতে চাই এটা জানতে সিনেমা হলে আসতে হবে। যদিও ছবিতে আমার নায়ক বাপ্পী তবু এ বিষয়ে আমি কিছু বলতে চাই না। অ্যাকশন-রোমান্টিক ধাঁচের ছবিটির গল্পে অনেক চমক আছে। আমি চাই দর্শক সেটা হলে এসে দেখুক।

এনটিভি অনলাইন : বাপ্পীর সঙ্গে জুটি বেঁধে এর আগে আপনি ‘সুইটহার্ট’ ছবিতে অভিনয় করেছেন। ‘সুইটহার্ট’ ও ‘আমি তোমার হতে চাই’ ছবি দুটোর মধ্যে কি কোনো মিল খুঁজে পেয়েছেন?

মিম : একদম পাইনি। ‘সুইটহার্ট’ পুরোপুরি রোমান্টিক ছবি। অন্যদিকে ‘আমি তোমার হতে চাই’ চলচ্চিত্রটি রোমান্টিক হলেও অ্যাকশনধর্মী চলচ্চিত্র। গল্পে তো আকাশ-পাতাল ফারাক।

এনটিভি অনলাইন : ছবির বেশির ভাগ শুটিং কক্সবাজারে হয়েছে। শুটিংয়ের কোনো মজার স্মৃতি বলবেন কি?

মিম : আমরা চলতি বছরের এপ্রিলের দিকে শুটিং করেছিলাম। তখন কক্সবাজারে গরমও ছিল আবার হঠাৎ হঠাৎ বৃষ্টি হতো। শুটিংয়ের সময় যখন বৃষ্টি শুরু হতো, তখন আমরা দৌড় দিয়ে ইউনিটের গাড়িতে এসে বসতাম। শুটিং লোকেশনের থেকে গাড়ির দূরত্ব অনেক ছিল। আমাদের বেশ খানিকটা পথ দৌড় দিতে হয়েছে।

এনটিভি অনলাইন : ছবিতে নেই কিন্তু ছবির প্রমোশনের জন্য আপনি ‘হেইলা দুইলা নাচ’ নামের একটি গানে নেচেছেন। কেমন সাড়া পেলেন?

মিম : একদিনে ইউটিউবে গানটি তিন লাখ দর্শক দেখেছেন। এতেই বোঝা যাচ্ছে দর্শক ভালোভাবে গানটি নিয়েছে। কিছুদিন আগে গানটির নাচের শুটিং আমরা এফডিসিতে করেছিলাম। রাত ১টা থেকে ভোর ৫টা পর্যন্ত শুটিং হয়েছিল। শুটিংয়ের আগে নাচের অনুশীলন করার সময়ও আমি পাইনি। আমরা দ্রুত শুটিং করেছিলাম। এখন অপেক্ষা করছি, হলে ছবিটি দেখে দর্শক কী বলেন তা জানার জন্য।

About Abir

Check Also

566666

লোকটি আমার গোপনস্থান চেপে ধরেছিল, আর আমি…’: নিজের যৌন লাঞ্ছনা সম্পর্কে মুখর সোনম

অনেককেই তাদের শৈশবে যৌন হেনস্থার শিকার হতে হয়। বিষয়টা যে তাদের মনে কতখানি গভীর ছাপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...