BDLove99.Com
HomeSport Newsবাংলাদেশের বিপক্ষে সিরিজে নিউজিল্যান্ড দলের চমক ব্রুম

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

বাংলাদেশের বিপক্ষে সিরিজে নিউজিল্যান্ড দলের চমক ব্রুম

photo-1481885485-1

সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন ২০১০ সালের মার্চে। ৩৩ বছর বয়সী নেইল ব্রুম যে আবার নিউজিল্যান্ড দলে ফিরতে পারবেন তা হয়তো কেউ ভাবতেও পারেননি। কিন্তু ডানহাতি এই ব্যাটসম্যানকে দলে ফিরিয়ে বড়সড় চমকই দিয়েছেন নিউজিল্যান্ডের নির্বাচকরা। বিজে ওয়াল্টিংয়ের পরিবর্তে দলে এসেছেন উইকেটরক্ষক লুক রনকি।

মজার ব্যাপার হলো ২০১০ সালে বাংলাদেশের সর্বশেষ নিউজিল্যান্ড সফরের দলেও ছিলেন নেইল ব্রুম। সেবার ভালো নৈপুণ্যও দেখিয়েছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। এক ম্যাচে খেলেছিলেন ৭১ রানের ইনিংস। এটাই এখন পর্যন্ত থেকে গেছে তাঁর ক্যারিয়ারসেরা ইনিংস হিসেবে। ২২টি ওয়ানডে খেলে এই একটি অর্ধশতকই করতে পেরেছেন ব্রুম।

আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সে জন্য আজ ১৩ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে দলে জায়গা পাওয়া দুই খেলোয়াড় ডাক পাননি বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে। হেনরি নিকোলাস ও লেগস্পিনার টোড অ্যাস্টল।

নিউজিল্যান্ড দল : কেইন উইলিয়ামসন, ট্রেন্ট বোল্ট, নেইল ব্রুম, লোকি ফার্গুসন, কলিন ডি গ্রান্ডহোম, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, কলিন মুনরো, জেমস নিশাম, লুক রনকি, মিচেল সান্টনার, টিম সাউদি

About Author (1217) 163 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...