BDLove99.Com
HomeBangla Newsআইপিএলের নিলাম হলে কত দাম উঠতো মোস্তাফিজের ?

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

আইপিএলের নিলাম হলে কত দাম উঠতো মোস্তাফিজের ?

aregerherh-1

প্রথমবারের মতো হায়দরাবাদ সানরাইজার্সের হয়ে আইপিএল খেলতে গিয়েই চমকে দিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। দুর্দান্ত বোলিংয়ে প্রথম বিদেশি হিসেবে ‘সেরা উদীয়মান’ খেলোয়াড়ের পুরস্কার জিতেছিলেন মোস্তাফিজ। এবারও মোস্তাফিজকে ধরে রেখেছে ফ্র্যাঞ্চাইজিটি। ২০১৭ আইপিএলের নিলামে যাওয়া হচ্ছে না বাংলাদেশি পেসারের।

গতবারের আইপিএলে ১ কোটি ৪০ লাখ রুপি দিয়ে মোস্তাফিজকে কিনে নেয় হায়দরাবাদ। তবে সর্বশেষ আইপিএলে উজ্জ্বল পারফরম্যান্সে বাংলাদেশের তরুণ পেসারকে সামনে নিশ্চয়ই আরও বেশি দামে অন্য ফ্র্যাঞ্চাইজিতে যাওয়ার সুযোগ ছিল। হায়দরাবাদ তাকে না ছাড়ার কারণে বাঁ–হাতি এ পেসার নিলামেই ওঠেননি

 

গত আইপিএলে মোস্তাফিজ ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে নিয়েছেন ১৭ উইকেট, ইকোনমি মাত্র ৬.৯০। বাংলাদেশের দর্শকের কাছে আইপিএল যেন হয়ে উঠেছিল মোস্তাফিজের ৪ ওভার!

আইপিএলের অতীত রেকর্ড রয়েছে পূর্বের আসরের চমক দেখানো ক্রিকেটারকে আকাশছোঁয়া দামে কেনার। তার উজ্জ্বল উদাহরণ ক্রিস মরিস। আগের আসরে ভালো করায় গতবার তাকে ৭ কোটি রুপিতে কিনেছিলো দিল্লি ডেয়ারডেভিলস!

সে হিসেবে গোটা ক্রিকেট বিশ্বকে চমকে দেয়া মোস্তাফিজুর রহমানের দামও আকাশছোঁয়া হওয়ার সমুহ সম্ভাবনা ছিলো। কেননা আইপিএলে তার প্রথম আসরেই সেরা বিদেশি উদিয়মান ক্রিকেটার নির্বাচিত হয়েছিলেন তিনি। তাছাড়া টি-টুয়েন্টি আসরে বোলারদের সবচয়ে দুর্বল জায়গা ‘ডেথ ওভারে’ মোস্তাফিজের সাফল্য অবাক হয়ে দেখেছিলো ভারত সহ গোটা ক্রিকেট বিশ্ব।

তবে আগের দামে মোস্তাফিজের হায়দ্রাবাদে না থাকার সম্ভাবনায় বেশী। কেননা দলে রেখে দেয়ার জন্য ফ্র্যাঞ্চাইজি গুলো খেলোয়াড়দের সাথে নতুন সমঝোতা করে। সে হিসেবে সানরাইজার্সের সাথে হওয়া দ্বিপক্ষীয় সমঝোতায় টাকার অঙ্ক বেড়েছে কি না তা জানা সম্ভব হয়নি।

তবে আশা করা যায় বেশ ভালো অঙ্কেই মোস্তাফিজকে তাদের দলে রেখে দিয়েছে হায়দ্রাবাদ। কেননা এই বিস্ময় বালককে কে না রাখতে চায়।

আবার টাকার অঙ্কটা না হয়ে দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও কোচ টম মুডির সঙ্গে তার যে সখ্যতা গড়ে উঠেছিলো তাও তাকে প্রভাবিত করতে পারে।

About Author (1140) 325 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...