Breaking News
BDLove99.Com
Home / Bangla News / আজ কিউইদের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের চূড়ান্ত দল ঘোষণা

আজ কিউইদের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের চূড়ান্ত দল ঘোষণা

Click Here :- New নাটক, মুভি,গানভিডিও ডাউনলোড করুনখুব সহজেই. [Visit Now]

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজকে সামনে রেখে আজ ঘোষণা করা হবে প্রথম দুই ওয়ানডের জন্য চূড়ান্ত একাদশ।

১৫ সদস্যের এই দলে থাকবেন ৭ ব্যাটসম্যান এবং ৪ পেসার। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

তবে এই দলে তরুণ পেস তারকা মুস্তাফিজুর রহমানের থাকার সম্ভাবনা কম। অবশ্য প্রধান নির্বাচক বলেছেন ফিজের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশ সময় দুপুর একটায় ঢাকায় অবস্থান করা নান্নুর সাথে নিউজিল্যান্ডে থাকা জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে এবং দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা দল নিয়ে আলোচনা করবেন। এর পরেই ১৫ সদস্যের দল ঘোষণা করবে বিসিবি।

এই দলে ৭ জন বিশেষজ্ঞ ব্যাটসম্যানের সঙ্গে থাকবেন ৪ পেসার, নিশ্চিত করেছেন নান্নু। বাকি ৪ টি জায়গা রাখা হয়েছে স্পিনার এবং অলরাউন্ডারের জন্য।

‘পরিকল্পনা ছিলো প্র্যাকটিস ম্যাচের আগে আমরা ওয়ানডে দলটি দিয়ে দিব। সেভাবেই পরিকল্পনা এগোচ্ছে। আগামীকাল (আজ) আমাদের হেড কোচের সাথে মিটিং আছে। সিলেকশন প্যানেলের সাথে একসাথে বসে আমরা কালকেই (আজ) স্কোয়াড ঘোষণা করে দিব,’ বলছিলেন প্রধান নির্বাচক নান্নু।

এই দলে পেসার মুস্তাফিজের থাকার সম্ভাবনা নেই বলে জানা গেছে বিসিবির একটি সুত্রের মাধ্যমে। পুরোপুরি ফিট হয়ে উঠতে টি টোয়েন্টি সিরিজ পর্যন্ত অপেক্ষা করতে হবে ফিজকে।

আর ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটে বোলিংয়ে কোনো সমস্যা না হলে তাকে বিবেচনা করা হতে পারে টেস্ট সিরিজের জন্য।

যদিও নান্নু এই ব্যাপারে সরাসরি কিছু বলেননি। জানিয়েছেন চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন তারা। দেশে অবস্থান করা নান্নু বললেন,

‘এখানে (বাংলাদেশে) বসে বলাটা তো আসলে মুশকিল যে মুস্তাফিজের অবস্থাটা কেমন। সামনাসামনি না দেখলে আসলে কিছু বলা যাবে না। তবে আমার মনে হয় আগামীকাল (আজ) আমরা পুরো চিত্রটি পাবো। এরপর আমরা সিদ্ধান্ত নিব।’

পেসার মুস্তাফিজ না থাকলেও বাংলাদেশ দল কিউইদের বিপক্ষে ভালো খেলবে বলে বিশ্বাস করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু। সেই চ্যালেঞ্জে দলকে আত্মবিশ্বাস যোগাবে প্রস্তুতি ম্যাচগুলোর পারফর্মেন্স। নান্নু বললেন,

‘এখন তাদের (ক্রিকেটারদের) ভালো ক্ষমতা আছে খুব তাড়াতাড়িই অ্যাডজাস্ট করে নেয়ার। তবে প্রথম ম্যাচটি না খেললে আমি আগাম কিছু বলতে পারবো না। তবে আমি আশাবাদী একটি ভালো সিরিজ উপহার দিব

About Abir

Check Also

File0482

জেনে নিন কি কারনে মেয়েদের শরীর নরম হয়

নারী মানেই কোমল, পেলব একটি শরীর। মেয়েদের শরীর নরম শুধুমাত্র কোনো ধারণা নয়, বাস্তবেও তাই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...