BDLove99.Com
HomeBangla Newsনতুন আসরের সানরাইজার্স হায়দরাবাদের দল ঘোষণা

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

নতুন আসরের সানরাইজার্স হায়দরাবাদের দল ঘোষণা

00000-00

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নতুন আসরের জন্য আইপিএল গর্ভনিং কাউন্সিলরের বেঁধে দেওয়া সময়ের মধ্যে দল প্রকাশ করেছে বর্তমান চ্যাম্পিয়ন সানরাইজার্স হাদরাবাদ। বিগত মৌসুমের দল থেকে নতুন দলে বেশ কিছু পরিবর্তন এসেছে আসন্ন আইপিএলের জন্য গড়া দলটিতে। দাপুটে খেলে আইপিএলে সেরার মুকুট আদায় করে নেওয়া হায়দরাবাদ এবার বাদ দিয়েছে একাধিক তারকা ক্রিকেটারদের।
একইসাথে ধরে রেখেছে গত আসরে নিজেদের প্রমাণ করতে সক্ষম হওয়া বেশ কিছু তারকা ক্রিকেটারদেরও। বিগত মৌসুমের মতো আসন্ন আইপিএলেও অরেঞ্জ আর্মিদের সামনে থেকে নেতৃত্ব দিবেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার।
সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠ মাতাতে আবারো দেখা যাবে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমানকে। দলটির হয়ে গত আসরে দূর্দান্ত বল করে পুরো বিশ্বকে তাক লাগিয়ে দেওয়া তরুণ মুস্তাফিজে মুগ্ধ হায়দরাবাদ গত আসরের পর আসন্ন আইপিএলের দলেও রেখেছেী বাঁহি পেসারকে। উল্লেখ্য গত আসরে ১৬ ম্যাচ খেলে ওভার প্রতি ৬.৯০ হারে রান দিয়ে ১৭ উইকেট শিকার করে দলকে শিরোপা জেতাতে অসামান্য ও অগ্রণী ভূমিকা পালন করে তিনি। এরই প্রতিদান স্বরূপ প্রথম বিদেশী ক্রিকেটার হিসেবে আইপিএলে বর্ষসেরা উদীয়মান ক্রিকেটারও নির্বাচিত হয়েছিলেন তিনি। মুস্তাফিজের সাথে যুবরাজ সিং, ভুবেনেশবর কুমার, শর্মা, ধাওয়ান, আশীষ নেহরাদের এবারের আসরের দলে রেখে দিয়েছে হায়দরাবাদ।
অন্যদিকে, গত আসরে ছন্দ পতনের পর নিজেদের হারিয়ে খুঁজতে থাকা ক্রিকেটারদের মধ্যে ট্রেন্ট বোল্ট, ইয়ন মরগান, করণ শর্মা, আশিষ রেড্ডি, সুমন ও আদিত্য তারের মতো ক্রিকেটারদের ছেড়ে দিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন দলটি।
নতুন আসরের সানরাইজার্স হায়দরাবাদ দল
নতুন আসরের সানরাইজার্স হায়দরাবাদ দলঃ ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), যুবরাজ সিং, মোস্তাফিজুর রহমান, ভুবেনেশ্বর কুমার, মইসেস হেনরিকস, সিদ্ধার্থ কাল, শিখর ধাওয়ান, বিপুল শর্মা অভিমন্যু মিঠুন, দীপক হুদা, নামান ওঝা, বেন কাটিং, আশিষ নেহরা, কেন উইলিয়ামসন, স্রান, রিকি এবং বিজয় শংকর।

About Author (1217) 297 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...