BDLove99.Com
HomeLifestyle Tipsসেই রাতে উত্তেজনার বশে কাজটা করে ফেলেছি ,আমি বুঝতে পারিনায় …..ভিডিওসহ

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

সেই রাতে উত্তেজনার বশে কাজটা করে ফেলেছি ,আমি বুঝতে পারিনায় …..ভিডিওসহ

2-768x449

কষ্ট নিয়ে লিখছি। জীবনটাকে অর্থহীন মনে হচ্ছে। হয়তো অনেক বড় হয়ে যাবে লিখাটা। তাই আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি। শুরু থেকেই বলি… জীবনে কখনও প্রেম ভালোবাসার সম্পর্কে জড়াতে চাই নি। HSC তে যখন পড়ি, সব বান্ধবীরা প্রেম করত, কেউ সিরিয়াস হয়ে, আবার কেউবা মজা করে।

ফোনও ব্যবহার করতাম না। টেস্ট পরীক্ষার পর পড়াশোনার কারণে বন্ধুদের সাথে যোগাযোগ করতে একটা সাধারণ ফোন কিনি। ফোনেই অপরিচিত নাম্বার থেকে পরিচয় হয় একজনের সাথে। আমার ১ ব্যাচ সিনিয়র। ছোট ছিলাম, তেমন বুঝতাম না। সে তখন ভর্তি কোচিং করে। কীভাবে যেন সম্পর্কে জড়িয়ে যাই তার সাথে। খুব বেশী দূর্বল হয়ে পড়েছিলাম তার প্রতি। একই শহরে থাকতাম, তাই প্রায়ই দেখা হত।

তার আসল রূপটা জানতাম না তখন। ১ বছর পর জানতে পারি সে আসলে একটা প্লে বয়। মেয়েদের সাথে মজা করা তার স্বভাব। এমনকি তথনও আমি ছাড়াও তার আরোও ২-৩ জন প্রেমিকা ছিল। অগনিত মেয়ের সাথে তার শারীরিক সম্পর্ক ছিল। যা সে নিজেই স্বীকার করেছে।এতটা আপসেট হয়ে যাই, সুইসাইড করতে চাই। ১ বার ২ বার না, অনেকবার। ৭-৮ বার তো হবেই।

কিন্তু আশ্চর্যজনক ভাবে, আর মাঝে মাঝে কাকতালীয় ভাবে বেঁচে যাই। মানুসিকভাবে অসুস্থ হয়ে পড়ি। বাবা মা মানসিক রোগ বিশেষজ্ঞ দেখায়। চিকিৎসা চলে অনেকদিন। এতকিছুর মাঝে ভাল কোথাও ভর্তি হতে পারি না। তবুও ভাগ্যের জোড়ে একটা পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স পাই।

About Author (1217) 446 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...