BDLove99.Com
HomeBangla Newsছেলে সেঞ্চুরি না পাওয়ায় মাঠেই বাবার মৃত্যু!

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

ছেলে সেঞ্চুরি না পাওয়ায় মাঠেই বাবার মৃত্যু!

photo-1482318734

খেলার মাঠে বহু ক্রীড়াবিদের মৃত্যুর ঘটনা ঘটেছে। কিন্তু এমন ঘটনা খুব কমই ঘটেছে, ছেলে সেঞ্চুরি না পাওয়ায় মাঠেই মারা গেছেন বাবা। গতকাল মঙ্গলবার ভারতের কলকাতায় এমন ঘটনা ঘটে।

পশ্চিমবঙ্গের সিএবি ক্রিকেট লিগের দল শরৎ সমিতির মোকাবিলায় নামে সাবার্বান দল। সাবার্বানের হয়ে তূর্য সাহা বেশ ভালোই ব্যাট করছিলেন। সেঞ্চুরির কাছাকাছিও চলে গিয়েছিলেন, স্কোরবোর্ড যখন ৮০ রান তখনই তিনি আউট হন। সেঞ্চুরি না পেয়ে ছেলেকে আউট হয়ে ফিরতে দেখে বাবা মৃত্যুর কোলে ঢলে পড়েন।

তূর্যের বাবা তুলসী সাহা একজন ক্রীড়াপ্রেমী। ছেলেকে বড় ক্রিকেটার বানাতে অনেক চেষ্টা করে যাচ্ছিলেন তিনি। ক্লাব সূত্রে জানা যায়, এর আগে গত মৌসুমেও ছেলের খেলা দেখতে মাঠে নিয়মিত যেতেন তিনি। সেবার ছেলের সবকটি ম্যাচ মাঠে গিয়ে দেখেছিলেন তিনি।

এদিনও মাঠে গিয়েছিলেন ছেলের খেলা দেখতে। কিন্তু কে জানত এদিনই তাঁর জীবনের শেষ দিন। ছেলে ৮০ রানে আউট হয়ে ফিরতে দেখে তিনি মাঠের বাইরে চেয়ার থেকে এলিয়ে মাটিতে পড়ে যান। দ্রুত তাঁকে কলকাতার পিজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই মারা যান তিনি। সেঞ্চুরি না পেলেও বাবার নিথর দেহ নিয়ে বাড়ি ফিরতে হয় তূর্যকে।

About Author (1140) 382 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...