Breaking News
BDLove99.Com
Home / Bangla News / জেনে নিন মেয়েদের কিছু অজানা বৈশিষ্ট্য..ভিডিওসহ

জেনে নিন মেয়েদের কিছু অজানা বৈশিষ্ট্য..ভিডিওসহ

Click Here :- New নাটক, মুভি,গানভিডিও ডাউনলোড করুনখুব সহজেই. [Visit Now]

সৃষ্টি কর্তা মেয়েদের মনকে মোমবাতির মত নরম করে সৃষ্টি করেছে। তারা অনেক উচ্চাকাংক্ষা ও বিলাসিতা হয়। কিন্তু আসলেই কি মেয়েদের মন নরম ও কোমল হয়ে থাকে। কেউ হয় রুক্ষ, কেউ আবার বদমেজাজী। মেয়দের চেনা খুব কঠিন হলেও মেয়েদের আছে কিছু চেনা বৈশিষ্ট্য, যা সবার মাঝে পরিলক্ষিত হয়।

 মেয়েদের মনোবিজ্ঞান
পরিসংখ্যানগত বিশ্লেষণে একটি মেয়ে তার প্রাক্তন ভালবাসাকে ভোলে না। কিন্তু তার মানে এই না যে সে তার বর্তমান প্রেমিককে ভালবাসেন না, বর্তমান প্রেমিক সর্বদা তার মনে অবস্থান করে।

কিছু গোপন করে অন্য কিছু প্রকাশের প্রবণতা
মেয়েরা বেশীরভাগ সময়ে একটা কিছু আড়াল করে পরিবেশ বুঝে অন্য কিছু প্রকাশের চেষ্টা করে। এজন্য প্রায়ই তাকে মিথ্যার আশ্রয় নিতে হয়।

প্রত্যাখ্যান করার অভিব্যক্তি
প্রেমিককে চাপের মধ্যে রাখার প্রবণতা মেয়েদের মধ্যে প্রায়ই দেখা যায়। কিন্তু আপনি যদি তাকে প্রত্যাখ্যান করেন তাহলে সে আপনার সঙ্গে সমঝোতা করার চেষ্টা করবে না। সেক্ষেত্রে যদি আপনি তাকে অনেক সময় দেন এবং সে যদি ভাল মনে করে তাহলেই সে আবার আপনার সঙ্গে কথা বলবে।

প্রেমের ব্যাপারে নিশ্চুপ ছেলেদের তুলনায়
একটি মেয়ে প্রেমের ব্যাপরে ছেলেদের তুলনায় অনেক বেশী নিশ্চুপ। সে সব সময় তার আবেগের ব্যাপারে সচেতন থাকে। সে তার প্রেমের প্রকাশ খুব বেশি পছন্দ করে না। একটি ছেলের যদি একটি মেয়েকে পছন্দ হয় তাহলে সে সবাই বলে বেড়ায় এবং অনেক বেশি আমোদী হয়। কিন্তু এই ব্যাপারে একদমই চুপ থাকে ব্যাপারটা এমন যেন কিছুই হয় নাই। সে তার প্রেমের বা প্রমিকের ব্যাপারে কোন নেতিবাচক কথা শুনতে একদমই অপছন্দ করে।

# বদমেজাজী
মেয়েরা সাধারনত বদমেজাজী হয়। যদি কোন বৈপরীত্য দেখা দেয় তাহলে তারা খুব তাড়াতাড়ি রাগান্বিত হয়ে যায়। গবেষণায় দেখা গেছে মেয়েরা ছেলেদের তুলনায় খুব তাড়াতাড়ি ক্ষেপে ওঠে। আরো দেখা গেছে মেয়েদের রাগ পড়তেও অনেক বেশী সময় নেয় ছেলেদের তুলনায়।

একটি মেয়ের মানসিকতা
আপনি যদি একটি মেয়ের সঙ্গে প্রেমের ভান করেন তাহলে সে নিশ্চিত ধরে নিবে যে আপনি তার প্রেমে পড়ছেন। কিন্তু যদি আপনি তাকে বলে দেন যে আপনি অভিনয় করেছন তাহলে সে অন্য একটা ব্যাখ্যা দিবে।

অনুভূতি ও আবেগ
গড়ে মেয়েরা অনেক বেশী আবগী হয়। যদি কোনো ছেলেকে তার ভাল লাগে আর সে ছেলে যদি আবেগী চোখে তার দিকে তাকায় তাহলে মেয়েটি সঙ্গে সঙ্গে আবেগী হয়ে যায় (যদিও সে প্রথম অবস্থায় ধরা দিবে না)। যদি কখনো ছেলেটির সঙ্গে আবেগী কোন ঘটনা ঘটে তাহলে সে কখনো তা ভোলে না।

চুম্বন এবং প্রশংসাপ্রিয়
মেয়েরা সবসময় তার স্বপ্নের পুরুষকে আলাদাভাবে পেতে চায় এবং আলাদাভাবে অনুভব করে। কিন্তু এমন অভিনয় করে যেন সে সেই ছেলেটাকে মনেই করে না। একটি মাত্রই চুম্বন মেয়েটির ধ্যান-ধারনাকে আমূল পরিবর্তন করে দিতে পারে।

গবেষণায় দেখা গেছে, মেয়েরা সবসময় তার স্বপ্নের পুরুষের প্রশংসা করতে এবং তার পছন্দকে গুরুত্ব দিতে পছন্দ করে। যদি ছেলেটিও সেই মেয়েটির ব্যাপারে অনেক সিরিয়াস হয় তাহলে অনেক কিছুই ঘটতে পারে।

About Abir

Check Also

566666

লোকটি আমার গোপনস্থান চেপে ধরেছিল, আর আমি…’: নিজের যৌন লাঞ্ছনা সম্পর্কে মুখর সোনম

অনেককেই তাদের শৈশবে যৌন হেনস্থার শিকার হতে হয়। বিষয়টা যে তাদের মনে কতখানি গভীর ছাপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...