Breaking News
BDLove99.Com
Home / Bangla News / মুস্তাফিজের এলাকায় উল্লাস

মুস্তাফিজের এলাকায় উল্লাস

Click Here :- New নাটক, মুভি,গানভিডিও ডাউনলোড করুনখুব সহজেই. [Visit Now]

ইংল্যান্ডের সাসেক্সে খেলতে গিয়ে পড়েছিলেন চোটের কবলে। তারপর অস্ত্রোপচারের ধকল সামলে সেরে উঠতে বেশ লড়াই করতে হয়েছে মুস্তাফিজুর রহমানকে। বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা তো কিছুটা অস্থিরই হয়ে উঠেছিলেন। কবে আবার মাঠে বাঁহাতি পেসের জাদু দেখাবেন কাটার মাস্টার!‍ অবশেষে সেই প্রতীক্ষার প্রহর ফুরিয়েছে। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেই আবার মাঠে ফিরবেন ‘ফিজ’।
তার আগে অবশ্য আরেকটি দারুণ খবর পেয়েছেন মুস্তাফিজের ভক্তরা। তরুণ এই বাঁহাতি পেসার নির্বাচিত হয়েছেন আইসিসির বর্ষসেরা উদীয়মান খেলোয়াড়। ইনজুরির কারণে মুস্তাফিজকে নিয়ে যে হতাশা-আক্ষেপ চলছিল, তা যেন এক নিমিষে দূর হয়ে গেছে দারুণ এই স্বীকৃতির পর। মুস্তাফিজের সাতক্ষীরার গ্রামেও এখন উল্লাসের ছড়াছড়ি, আনন্দের মাখামাখি। হাসি ফিরেছে বন্ধু-স্বজন-গ্রামবাসীর মুখে।চোটের কারণে ঘরের মাঠে আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে পারেননি মুস্তাফিজ। মাঠের বাইরে থাকতে হয়েছে বাংলাদেশের ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল)। দীর্ঘ পুনর্বাসন শেষে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আগমুহূর্তেই তিনি পেয়েছেন দারুণ সুসংবাদটি। নির্বাচিত হয়েছেন আইসিসির বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার হিসেবে।
খবরটি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামে পৌঁছাতেই আনন্দে উদ্বেলিত হয়ে ওঠেন মুস্তাফিজের বন্ধু-স্বজনরা। গ্রামজুড়ে যেন ছড়িয়ে পড়েছে ঈদের আনন্দ। সবার মুখেই একই কথা ‘আমাদের মুস্তাফিজ বর্ষসেরা’। মুস্তাফিজের এই অসামান্য সফলতার ঢেউ লেগেছে সাতক্ষীরা শহরেও।
খুব খুশি হয়েছেন মুস্তাফিজের ক্রিকেটে হাতেখড়ি দেওয়া দুই শিক্ষক আলতাফ হোসেন ও মুফাচ্ছিনুল হক তপু। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান আর সাবেক সাধারণ সম্পাদক শেখ নিজামউদ্দিন দুজনেই আনেন্দ উদ্বেলিত, ‘সাবাস মুস্তাফিজ, সাবাস। আরো এগুতে হবে তোমাকে। যেতে হবে বহুদূর। ওর কৃতিত্ব তো আমাদেরই ‘। বললেন তাঁরা।

About Abir

Check Also

Banobi

বিয়ের প্রথম রাতে ভুলেও যে কাজটি করবেন না দেখুন !

বিয়ের প্রথম রাতে ভুলেও যে কাজটি করবেন না! সে পাত্র হোক বা পাত্রী- বিয়ে ঘিরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...