Breaking News
BDLove99.Com
Home / Bangla News / ‘দেহ নেবে গো, দেহ নেবে গো…..(ভিডিওসহ)

‘দেহ নেবে গো, দেহ নেবে গো…..(ভিডিওসহ)

Click Here :- New নাটক, মুভি,গানভিডিও ডাউনলোড করুনখুব সহজেই. [Visit Now]

একটি ছোটগল্পে শীর্ষেন্দু লিখেছিলেন এমন এক ভবিষ্যতের কথা, যেখানে একটি পার্কে এক যুবতী ‘দেহ নেবে গো, দেহ নেবে গো’ বলে ঘুরে বেড়াচ্ছে। না, কাঞ্চনমূল্যে সে দেহ ‘বিক্রয়’ করতে চাইছে না। সে দেহ ‘দিতে’ চায়।

বাঙালির ভবিষ্যৎ দর্শনের ক্ষমতা নিয়ে তেমন খ্যাতি নেই। তার একটা বড় প্রমাণ, বাংলা সাহিত্যে ফিউচারিজমের অভাব। তন্ন তন্ন করলে হাতেগোনা কয়েকটি লেখা মাত্র হাতে আসে। সেই সব রচনা কেন জানা নেই যৌনতাকে পরিহার করেই লেখা। সেভাবে দেখলে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের বিভিন্ন রচনাতেই ঘুরেফিরে এসেছে ভবিষ্যৎ, তার নৈতিকতা এবং অনিবার্যভাবে যৌনতাবোধ। একটি ছোটগল্পে শীর্ষেন্দু লিখেছিলেন এমন এক ভবিষ্যতের কথা, যেখানে একটি পার্কে এক যুবতী ‘দেহ নেবে গো, দেহ নেবে গো’ বলে ঘুরে বেড়াচ্ছে। না, কাঞ্চনমূল্যে সে দেহ ‘বিক্রয়’ করতে চাইছে না। সে দেহ ‘দিতে’ চায়। তিল-তুলসী দিয়ে সমর্পণ নয়, এ দান একেবারেই শরীরের চাহিদা সাপেক্ষ। যৌননৈতিকতার বিরাট বদলকেই বলতে চেয়েছিলেন ক্রান্তদর্শী লেখক। কিন্তু ১০০ বছর পরে বাঙালির যৌনজীবন সত্যিই কি এতখানি ‘মুক্ত’ হয়ে যাবে?

মেয়েটি সেভ করতে গিয়ে কি কান্ড করলো – দেখুন ছোট্ট এই (১৮+) ভিডিওটিতে

স্ত্রীর সাথে সম্পরক অধিকক্ষণ স্থায়ী করতে কিছু দরকারী সেক্স টিপস…ভিডিওসহ

আবারও ফাঁস হল ইডেন কলেজ এর দুই টিচার বাথরুমে এর ভিডিও 18+

ফাঁকা বাসায় সুযোগ পেয়ে ভাবীর সাথে দেবরের অশ্লীলতার গোপন ভিডিও দেখুন

আজি হতে শতবর্ষ পরে-র হিসেব নিতে গেলে শতবর্ষ আগে-র খবরটাও নিয়ে রাখা জরুরি। ১৯১৬ সালে বাঙালির যৌনতাবোধ ঠিক কেমন ছিল খোঁজ করতে গেলে নীরদচন্দ্র চৌধুরীই সর্বাগ্রে প্রণিধানযোগ্য। নীরদবাবু তাঁর সারা জীবনের বাঙালির যে ইনুয়েন্দোকে বার বার তুলে ধরেছেন, তাতে সেই শতবর্ষ আগে-র পরিমণ্ডলকে খুব একটা নৈতিক বলে মনে হয়নি। অবশ্য একথাও ঠিক, ভিক্টোরিয়ান নৈতিক কঠোরতার আবডালেই সবথেকে বেশি খুচুরমুচুর সম্পন্ন হয়েছিল।

স্বয়ং মিশেল ফুকো এ তথ্য স্বীকার করে গিয়েছেন। ১০০ বছর আগে বাঙালির জীবনে ইনসেস্ট, অ্যাডাল্টারি, ইলোপমেন্ট, রেপ, মোলেস্টেশন ইত্যাদি আজকের চাইতে কোনও অংশে কম ছিল না। তার উপরে নৈতিক নিগড় জবরদস্ত থাকায় অবৈধ গর্ভপাত, কাশি বা বৃন্দাবনে মেয়েদের নির্বাসন ছিল আকছার। সেই সব ক্ষেত্রেও বহমান থাকত যৌনতার অন্য ল্যাবিরিন্থ-যাত্রা। কাশি বা বৃন্দাবনে বাসরতা বাঙালি যুবতী বিধবার পদস্খলন বাঙালির জীবনে তেমন কোন উল্লেখযোগ্য ঘটনাই ছিল না আজ থেকে ১০০ বছর আগে।
কিন্তু ১০০ বছর পরেও কি বাঙালির যৌনতা এই আবডাল আর অবরুদ্ধতার পথে হাঁটবে? তখনও কি ১০ ফুট x ১০ ফুট-এর দৈনন্দিন থেকে মুক্তি পেতে আশ্লেষমুখী দু’টি শরীর খোঁজ করেই যাবে গেস্ট হাউজ বা হোটেলের আর একটা ১০ ফুট x ১০ ফুট? নাকি ঘোমটার আড়াল সরিয়ে মুক্ত হবে যৌনতার মুখ এই তমালের হিজলের কাঁঠালের ছায়ামাখা এই বাংলায়? একটা উইশ-লিস্ট বানালে মন্দ হয় কি!

https://youtu.be/jIRfj1mS7eM

About Abir

Check Also

Banobi

বিয়ের প্রথম রাতে ভুলেও যে কাজটি করবেন না দেখুন !

বিয়ের প্রথম রাতে ভুলেও যে কাজটি করবেন না! সে পাত্র হোক বা পাত্রী- বিয়ে ঘিরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...