BDLove99.Com
HomeSport Newsমাশরাফির পরেই তাসকিনের জার্সি নাম্বার কেন জানেন?

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

মাশরাফির পরেই তাসকিনের জার্সি নাম্বার কেন জানেন?

1482924394-1

স্পোর্টস ডেস্ক: ক্রিকেটাঙ্গনে আনাচে-কানাচে তাঁকে চেনে না এমন কাউকে পাওয়া দুস্কর। এমনকি পৃথিবীর এমন কোন জায়গা নেই যে, যেখানে টাইগার দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ভক্ত নেই। যার হাত ধরে বাংলাদেশ পেয়েছে ইতিহাস গড়া অনেক জয়ই।

তাঁকে ভালোবাসে না, এমন কোন লোক খুঁজে পাওয়া যাবে না! মাশরাফির নাম তো বাংলার ইতিহাসের পাতার সেদিনই লেখা হয়েছে, যেদিন অস্ট্রেলিয়ার মাটিতে বিশ্বকে তাকমা লাগিয়ে ওয়ানডে বিশ্বকাপে প্রথমবারের মতো কোয়াটার ফাইনাল খেলছে। আবার ঘরের মাটিতে পাকিস্তান, ভারত, জিম্বাবুয়ে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কাকে নাকচুবানি দিয়েছেন।

 

এক কথা বলা যায় যে, অতীত মাশরাফি এখন নেই, এখন তাঁকে দেখেই সালাম দেন অনেক গ্রেট গ্রেট ক্রিকেটাররা। টাইগার দলের এই অধিনায়ককের গল্প এখনেই শেষ হয়নি।

এখন মাশরাফির আর্দশ মেনে বাংলাদেশের তরুণরা লাল-সবুজের জার্সি গায়ে জড়ানোর জন্য উপচে পড়েছে। এমনকি, তাঁর হাতের বোলিং জাদুকাঠিতে মেতে উঠছে বর্তমান প্রজন্মের তরুণারা। যতটা প্রমাণ দিয়েছেন টাইগার তাসকিন, আল-আমিন ও মুস্তাফিজরা। তাদের জিজ্ঞাসা করা হলে এককথায় উত্তর দেয় আমরা গুরু মাশরাফির অনুকরণে।

এ ছাড়াও বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়দের দিকে নজর দিলে আমরা দেখতে পাব অধিনায়ক মাশরাফি এখন পরছেন জার্সি নম্বর ২। তিনি তার ক্রিকেট ক্যারিয়ার শুরু করেছিলেন ২০ নম্বর জার্সি দিয়ে পড়ে সেটি বদল করে এখন পরছেন ২ নম্বর জার্সি।

জাতীয় দলের অন্যতম পেসার তাসকিন পরছেন ৩ নম্বর জার্সি। তাসকিনকে জিজ্ঞেস করলে জানা যায় এই রহস্য। মাশরাফিকে গুরু মানা তাসকিন গুরুর পরের স্থানেই রেখেছেন নিজেকে। এইজন্যই নিয়েছেন জার্সি নম্বর ৩। একই রকম বক্তব্য শোনা গেল ৪ নম্বর জার্সি পরাহিত আল আমিনের কাছে। গুরুর থেকে ২ গুণে রয়েছেন তিনি। মূলকথা, মাশরাফিকে অনুকরণ করেই তাদের এই জার্সি নাম্বার লেখা।

About Author (1140) 477 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...