BDLove99.Com
HomeBangla Newsসঙ্গিনীর শরীরে আগুন ধরাতে চান? জাস্ট এই ৯ স্পট টাচ করুন

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

সঙ্গিনীর শরীরে আগুন ধরাতে চান? জাস্ট এই ৯ স্পট টাচ করুন

5049_91

নারী-শরীরের কোন কোন অংশ স্পর্শ করলে তাঁর কামোত্তেজনা বাড়িয়ে তোলা যায়? জেনে রাখুন বিশেষজ্ঞদের অমূল্য পরামর্শ যা আপনার যৌন জীবনকে আরও ঘটনাবহুল করে তুলবে।

১) নারীর কেশ তাঁর সৌন্দর্য্য বাড়াতেই শুধু সাহায্য করে না, তা স্পর্শ করলে তিনি সুখের সাগরে তলিয়ে যান। বিউটি পার্লারে ঘণ্টার পর ঘণ্টা কেশচর্চায় শুধুমাত্র রূপ খোলতাই হয় না, স্ট্রেস রিলিভার হিসেবেও কাজে দেয়। কপাল থেকে ঘাড় পর্যন্ত কেশদাম ম্যাসাজ করতে পারলে আপনার প্রিয় নারী মজবেনই।

২) কোমর এবং তার নীচের অংশ স্পর্শ করলে নারী-শরীরে সুখ চারিয়ে যায়। বেশি সাহসী হওয়ার দরকার নেই, তবে থাইয়ের ভিতরের অংশ এবং কোমরের ভাঁজে জিভ বুলিয়ে দিলে সুখের আতিশয্যে নারী হন পাগলপারা। তবে ভুল করেও এই সময় তাঁর যৌনাঙ্গ স্পর্শ করবেন না। তার জন্য আরও সময় চাই।

৩) ফিট ম্যাসাজের কথা এতকাল গল্পেই পড়েছেন। সঙ্গিনীকে অসীম সুখ দিতে হলে পায়ের গোছ, গোড়ালি, পায়ের পাতা ও আঙুল ম্যাসাজ করুন। মাঝে মাঝে এই সমস্ত অংশগুলিতে জিভের ডগা দিয়ে সুড়সুড়ি দিন। হাতেনাতে সুফল পাবেন।

৪) প্রেমিকার কানের লতি কখনও স্পর্শ করেছেন? যদি না করে থাকেন, তাহলে এই দিকে মন দিন। প্রথমে হাল্কা চালে আঙুল দিয়ে ছুঁয়ে যান কানের বাইরের অংশ। তারপর জিভ কাজে লাগিয়ে কানের প্রবেশদ্বার ও লতিতে স্পর্শ করুন। দেখবেন সুখস্পর্শে শিউরে উঠছেন প্রেয়সী। সুখের মাত্রা বাড়াতে অল্প কামড়ও বসাতে পারেন কানের লতিতে।

৫) নির্জনে প্রেমিকার হাত ধরে তো অনেক বসলেন। জানেন কি, তাঁর হাতের তালুতে সুড়সুড়ি দিলে কী ফল হয়? নারীর যৌন চেতনা বাড়িয়ে দিতে এই পেলব ছোঁয়ার বিকল্প নেই, মনে রাখবেন।

৬) প্রেমিকার হাঁটুর পিছনের অংশে হাত বোলানোর মতো উদ্ভট চিন্তা বেশির ভাগ পুরুষের মাথাতেই আসে না। একবার চেষ্টা করেই দেখুন না! ওই স্থানে যুগপত্‍ তর্জনী ও ঠোঁট বুলিয়ে দিতে থাকলে কয়েক মিনিটেই দেখবেন আপনার থেকে আরও কিছু আশা করছেন স্বপ্নের নারী।

৭) পিঠের ওপর আলতো হাত রাখলে একই সঙ্গে নারী হৃদয়ে ভরসা ও অনুরাগের ভাব বিস্তার হয়। ঘনিষ্ঠ অবস্থায় তাঁর মেরুদণ্ড বরাবর জিভ বুলিয়ে যান, দেখবে সঙ্গিনীর গায়ে সুখের প্রাবল্যে কাঁটা দিয়ে উঠেছে।

৮) স্বল্প উঁচু কণ্ঠার হাড় বহু নারীর সৌন্দর্যে নয়া মাত্রা যোগ করে। সুযোগ পেলে সেখানে একটু চুমু খান। গলা ও বুকের ওপরের অংশে হাল্কা ছোঁয়ায় নারী হৃদয় বিগলিত হয়, জেগে ওঠে শরীর।

৯) ঘাড়ের তলদেশে সুখস্পর্শ পেতে বিশ্বের বেশির ভাগ মহিলাই চান। একদা জাপানে নারীদেহের ওই অংশটি দর্শনে পুরুষের যৌন উত্তেজনা বাড়াতে সাহায্য করত। যৌন অভিযানে দুঃসাহসী হয়ে সঙ্গীনির শরীরের এই অংশে মনোনিবেশ করুন। জিভের ডগা ঠিকঠাক কাজে লাগালে ভালো পুরস্কার পাবেন, গ্যারান্টি।

About Author (1190) 1017 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...