BDLove99.Com
HomeBangla Newsনবীগঞ্জ ইউএনও‘র বাস ভবনের সিমানা দেয়াল ধ্বসে পড়েছে

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

নবীগঞ্জ ইউএনও‘র বাস ভবনের সিমানা দেয়াল ধ্বসে পড়েছে

prachir

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাস ভবনের সিমানা দেয়াল বিগত দিনের ভূমি কম্পনের সময় ফাটল দেখা দিয়ে হেলে পড়েছিল। গতকাল বিকেলে হঠাৎ এটি ভেঙে পড়লে সবাই হতবাক হয়ে যান। এ নিয়ে অফিস পাড়ায় চরম আতংক ছড়িয়ে পড়েছে।

উপজেলা কমপ্লেক্স ভবনের অন্যান্য বাসিন্ধাদের মধ্যে বিরাজ ভবন ধসের আতংক। কারন উপজেলার বেশির ভাগ ভবন পুরাতন। এগুলো অচিরেই সংস্কার করা জরুরী প্রয়োজন। নবীগঞ্জ ইউএনও এর বাস ভবনের নিরাপত্তা প্রাচীরটি স্বাধীনতার পর নির্মান করা হলেও আর সংস্কার করা হয়নি।

জানা যায়, কিছূদিন পূর্বে ভূমিকম্পনে সময় এটি ভেঙে অনেক অংশ হেলে পড়ে। এরপর গতকাল হঠাৎ দেয়ালের কিছু অংশ ভেঙ্গে পড়ে উপজেলা পরিষদের পুকুরে। এছাড়া যে কোনো সময় পুরো সীমানার নিরাপত্তা দেয়ালটি ভেঙে পড়তে পারে বলে আশঙ্কা উপজেলা কমপ্লেক্সের অফিসারদের। উপজেলা এলজিইডির অধীনে ইউএনও ভবনের নিরাপত্তা প্রাচীর ও ভবনের নির্মাণ কাজ করা হয়। কাজটি প্রায় ৩৫ বছর আগে বাস্তবায়ন করেছিল। তাই মেয়াদর্ত্তীন নিরাপত্তা দেয়াল ও বাস ভবনের বিভিন্ন জায়গায় ফাটল দেখা দিয়েছে। যে কোন সময়ে বড় ধরনের আশংকায় আছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ারসহ ভবনের বাসিন্ধারা। গতকাল বিকেলে আকস্মিকভাবে দেয়ালের কয়েকটি অংশ ভেঙে পড়েছে। খবর পেয়ে সেখানে যান এলজিইডি নবীগঞ্জ উপজেলা প্রকৌশলী সৈয়দুর রহমান। তিনি বলেন, আমরা বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। দেয়াল ভাঙ্গার খবর ছড়িয়ে পড়লে ইউএনও তাজিনা সারোয়ার ধসে পড়া দেয়ালটি পরিদর্শন করেন।

তিনি সাংবাদিকদের বলেন, আমি বিষয়টি নিয়ে চরম আতংকে আছি কখন যে বড় ধরনের দুর্ঘটনা ঘটে। তিনি আরো গত দিনের ভূমিকম্পনের পরে সিমানা প্রাচীরের কয়েকটি স্থানে ফাটল আমার বাসার পিয়ন ও সহকারী দেখে আমাকে জানায়। গতকাল হঠাৎ দেখি দেয়ালের কয়েকটি জায়গায় বড় বড় ফাটল দিয়ে নীচের দিকে দেবে হেলে পড়েছে।

About Author (1190) 23 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...