Breaking News
BDLove99.Com
Home / Bangla News / সবাইকে বলে ও নাকি আমার সাথে সুখি না, আমি ওকে সুখ দিতে পারি না

সবাইকে বলে ও নাকি আমার সাথে সুখি না, আমি ওকে সুখ দিতে পারি না

Click Here :- New নাটক, মুভি,গানভিডিও ডাউনলোড করুনখুব সহজেই. [Visit Now]

প্রতিদিনই আপনার বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে আজকের প্রশ্নঃ মানুষের কাছে বলে বেড়ায় ও নাকি আমার সাথে সুখি না,আমি ওকে স্ত্রীর সুখ দিতে পারি না ।

আমার

আমার বিয়ে হয় ২৪-১০-২০১৩ তে আমার খালাত বোনের সাথে ।তার নাম জেসমিন আক্তার জোনাকি,,,,,,,,,, বিয়ের দিন রাত্রে করার পর ও আমাকে বলে আমার টা নাকি ওর ভাল লাগেনি, ওর আরো বড় লাগবে। সে এমন কথা বলবে চিন্তাও করিনি। যাই হোক, দিনগুলি চলে যাচ্ছিল। এরপর থেকে মিলনের পরেই পেনিস নিয়ে তার খোটা শুনতে হত। সত্যি বলতে বিয়ের পর থেকে একটি রাতও আমি ঠিকমত ঘুমাতে পারিনি,প্রতিদিন ঝগড়া করতো।আমি ঘুমিয়ে গেলে ও আমার মোবাইল থেকে কার সাথে জানি কথা বলে । ওর কাছে জানতে চাইলে ও অস্বীকার করতো। একদিন মোবাইলে রেকর্ডিং অন করে রাখি,শুনতে পাই সে আমার আড়ালে ফোন সেক্স করে। আমি জানি এমনিতে বললে সে সব অস্বীকার করবে। তাই প্রমান সহ ওকে ধরলাম। ও আমার কাছে মাফ চাইলে আমিও মাফ করে দেই।তারপরও সে পাল্টায় নি। ।ঘরে মা,বাবা,বোনের সাথে ঝগড়া করে বলে ওকে নিয়ে আলাদা হয়ে যাই। তাও মানুষের কাছে বলে বেড়ায় ও নাকি আমার সাথে সুখি না,আমি ওকে স্ত্রীর সুখ দিতে পারি না ইত্যাদি আরো অনেক বাজে বাজে কথা।
এরমধ্যে মানা করা সত্ত্বেও ও একটা চাকুরী শুরু করে। ডিউটি ৬ টায় শেষ হয়ে গেলেও রাত ১০/১১ টায় বাসায় ফিরত। এটা নিয়েও কিছু বলা যেতনা। গত ০৫-০৩-২০১৬ সকাল ১০-১১ টা নাগাদ ঘর থেকে সব কাপড় নিয়ে নিয়ে কোথায় জানি চলে যায়। আমার ও তার পরিবার ওকে পাগলের মত খুজেও পাইনা। ০৭-০৩-২০১৬ তে ও আমাকে একটা এয়ারটেল নাম্বার থেকে কল দিয়ে বলে ও যেখানে আছে ভাল আছে সুখে আছে।ওকে যেন না খুজি।আর কোন বুদ্ধি না পেয়ে ডবলমুরিং থানাতে নিখোজ ডাইরি করি আর কল করা নাম্বারটা দেই। এরমধ্যে ওকে অনেক বার ফোন দিয়েছি। কিন্তু নাম্বারটা বন্ধ ছিল। ০৯-০৩-২০১৬ তে ওর নাম্বার খোলা পাই। কল করে আমি ওকে ফিরে আসতে বলি। ও কিছু বলেনা। পরদিন শুনি ও তার মায়ের বাসায় ফিরে এসেছে। শুনে তাকে দেখতে যাই। ও আমার সাথে একটা কথাও বলে নাই,আমি চলে আসি।ও আমাকে থাকতেও বলে নাই তবু আমি রাগ করি নাই। ও চলে আসাতে আমি খুশি ছিলাম তাই রাগের কথা ভাবি নাই। তারপর আমি প্রায় ওদের বাসায় আসা যাওয়া করতাম। ওদের বাসা ছিল দেওয়ানহাট ফায়ার সার্ভিস, আমার বাসা থেকে ৫ মিনিট লাগতো । ১৮-০৩-২০১৬ তে থানা থেকে কল করে ।আমাকে বলে কল লোকেশান চলে আসছে। বলে তোমার বউ ঢাকা গেছিলো। তারপর থেকে আমি ওর কাছে জানতে চাই যে ও ৪ দিন ৪ রাত কোথায় ছিল,ও বলতে চায় না,তারপর আমি তাকে বলি তুমি ঢাকা গেছ? একথা বলার পর ও আমার সাথে খুব বাজে ব্যবহার করে।

ও বলে যদি সত্যিই আমাকে ভালোবাসো আমার সাথে ফিজিক্যাল রিলেশন করতে হবে, ব্রেকআপের ভয়ে আমি…. পড়ুন বিস্তারিত
এখন ও আমার কাছ থেকে তালাক চায়,বলে ওকে কাবিনের টাকা দিয়ে সব শেষ করতে। টাকা না দিলে থানায় যাবে বলে হুমকি দেয়। কিন্তু আমি ওকে ছাড়তে চাই না,কারণ ওকে খুব ভালবেসে ফেলছি,তাছাড়া টাকা হাতে নাই কারণ আমার বাবার ক্যান্সার তার চিকিৎসার জন্য অনেক টাকা খরচ হইতেছে,তারপর ও আমাকে বার বার ফোন দিয়ে হুমকি দিতেছে,এখন এমন অবস্তায় আমি কি করবো,দয়া করে ভাল পরামর্শ দিবেন,আর আমার আইডি টা গোপন রাখবেন।

আমি বাধা দেই, সে জোড় করা শুরু করে। আমি ভয়ে কেদেঁ দেই…. পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের উত্তরঃ নিয়মিত পাঠকদের ভালো কোন পরামর্শ থাকলে প্রশ্নেকারীকে উত্তর দিয়ে সাহায্য করবেন ধন্যবাদ।

About Abir

Check Also

File0482

জেনে নিন কি কারনে মেয়েদের শরীর নরম হয়

নারী মানেই কোমল, পেলব একটি শরীর। মেয়েদের শরীর নরম শুধুমাত্র কোনো ধারণা নয়, বাস্তবেও তাই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...