BDLove99.Com
HomeBangla Newsটিএসসির টয়লেটে আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকা আটক

New নাটক, মুভি,গান ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

টিএসসির টয়লেটে আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকা আটক

hqdefault (17)

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক মিলনায়তন কেন্দ্র (টিএসসি) অডিটোরিয়ামের টয়লেট থেকে আপত্তিকর অবস্থায় দুই প্রেমিক-প্রেমিকাকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ। আটককৃতরা বর্তমানে শাহবাগ থানায় রয়েছে।

শনিবার (১৪ মে) দুপুর সোয়া ১২টায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শিহাবুল ইসলাম শাওন এবং মোছাম্মৎ আফছানা আক্তার (২৩)।

শিহাবুল ইসলাম শাওন মাস্টারদা সূর্যসেন হলের শিক্ষার্থী। আফসানা ময়মনসিংহ বিএসসি মেডিকেল কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার বান্ধবীর কাছে বেড়াতে এসেছেন। তাদের মধ্যে কয়েকবছর ধরেই প্রেমের সম্পর্ক আছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একজন ছাত্র ও একজন ছাত্রী পরপর একই টয়লেটে যায়। কিন্তু অনেক্ষণ তারা বের না হওয়ায় আমাদের সন্দেহ হয়। এরপর আমরা বিশ্ববিদ্যালয় প্রক্টরকে বিষয়টি জানালে সাথে সাথেই শাহবাগ থানা পুলিশ এসে তাদেরকে আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক এ এম আমজাদ বলেন, ‘টিএসসি থেকে আপত্তিকর অবস্থায় দুইজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে বলে জানা গেছে। তবে তারা যদি বিয়ে করে তাহলে কোনো মামলা দেয়া হবে না। অন্যথায় মামলা দেয়া হবে।’

About Author (1217) 757 Views

Related Posts

[X Close Ads বিঙ্গাপন কাটুন]
Loading...